মক্কায় হোটেলে আগুন: পাকিস্তানি ৮ ওমরা হজযাত্রীর মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 21 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

মক্কায় হোটেলে আগুন: পাকিস্তানি ৮ ওমরা হজযাত্রীর মৃত্যু

admin
May 21, 2023 12:29 pm
Link Copied!

Visits: 3

সৌদি আরবের পবিত্র মক্কা নগরীর একটি হোটেলে আগুন লেগে অন্তত ৮ পাকিস্তানি ওমরাহ যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৬ পাকিস্তানি। শনিবার (২০ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাকিস্তানের ইংরেজি দৈনিক দ্য ডন।-খবর তোলপাড় ।

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, দুর্ভাগ্যজনকভাবে মক্কার একটি হোটেলে অগ্নিকাণ্ড হয়েছে। এতে পাকিস্তানের আটজন নাগরিক নিহত ও ছয়জন আহত হয়েছেন। জেদ্দায় আমাদের মিশন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ও তাদের পরিবারকে সহায়তা দেওয়ার জন্য স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছে।

স্থানীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, মক্কার ওই হোটেলের তৃতীয় তলার একটি কক্ষে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে হোটেলের অন্যান্য কক্ষেও আগুন ছড়িয়ে পড়ে। পাকিস্তানের রাষ্ট্রায়ত্ত বেতার মাধ্যম রেডিও পাকিস্তান বলছে, পাকিস্তানি ওমরাহ যাত্রীদের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি দেশের ধর্ম মন্ত্রণালয়কে আহতদের সর্বোত্তম চিকিৎসার ব্যবস্থা ও নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

পাকিস্তানের সংবাদ মাধ্যমে দ্য টিব্রিউন এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, হোটেলটিতে পাকিস্তান, বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশের ওমরা হজযাত্রী ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।