‘থর’ ও ‘আরআরআর’ সিনেমা খ্যাত অভিনেতার মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 23 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

‘থর’ ও ‘আরআরআর’ সিনেমা খ্যাত অভিনেতার মৃত্যু

admin
May 23, 2023 10:51 am
Link Copied!

Visits: 2

চলচ্চিত্র নির্মাতা রাজা মৌলির ‘আরআরআর’ সিনেমাটি ভারতকে বিশ্বের কাছে আলোকিত করেছে। এই সিনেমার মাধ্যমে দেশটি অস্কার জিতেছে। কিন্তু এবার এল দুঃসংবাদ। এতে দিল্লির কর্তৃত্ববাদী গভর্নরের ভূমিকায় অভিনয় করা খল-অভিনেতা রে স্টিভেনসন মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।-বিনোদন তোলপাড় ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, সোমবার (২২ মে) রাতে রে স্টিভেনসনের মৃত্যুর খবর জানা যায়। তবে ঠিক কীভাবে মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়। অভিনেতার প্রতিনিধিদের অ্যাসোসিয়েট প্রেসকে দেয়া বক্তব্যের বরাত জানানো হয়েছে, রোববার (২১ মে) মারা গেছেন স্টিভেনসন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ‘আরআরআর’ সিনেমার টিম। টুইটার হ্যান্ডেলে স্টিভেনসনের একটি ছবি শেয়ার করে লেখা হয়েছে, আমাদের ‘আরআরআর’ টিমের কাছে কী নিদারুণ শোকের খবর। রে স্টিভেনসনের আত্মার শান্তি কামনা করি। আপনি সবসময় আমাদের হৃদয়ে থেকে যাবেন।

স্টিভেনসন ‘থর’ সিনেমায় একজন অ্যাসগার্ডিয়ান যোদ্ধা হিসেবে কাজ করেছিলেন। এছাড়া এইচবিও’র ‘রোম’ এও দেখা গেছে তাকে।

১৯৬৪ সালের উত্তর আয়ারল্যান্ডের লিসবর্নে জন্ম স্টিভেনসনের। ব্রিস্টল ওল্ড ভিক থিয়েটার স্কুল পড়ালেখা এবং ব্রিটিশ টেলিভিশনে কাজ করেছেন তিনি। এরপর ১৯৯৮ সালে ‘দ্য থিওরি অফ ফ্লাইট’ এর মাধ্যমে হলিউডে ডেবিউ করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।