নৌকার বিরুদ্ধে নয়, ব্যক্তির বিরুদ্ধে জিতেছি জানিয়েছে জাহাঙ্গীর – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 26 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

নৌকার বিরুদ্ধে নয়, ব্যক্তির বিরুদ্ধে জিতেছি জানিয়েছে জাহাঙ্গীর

admin
May 26, 2023 1:01 pm
Link Copied!

Visits: 10

অবশেষে আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুনই গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন। ১৬ হাজার ১৯৭ ভোটে নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খানকে হারিয়ে জয় পেয়েছেন তিনি। এর আগে, বৃহস্পতিবার (২৫ মে) রাত ১টা ৩২ মিনিটে রিটার্নিং কর্মকর্তা ফল ঘোষণার পরপরই গণমাধ্যম কর্মীদের তাৎক্ষণিক প্রক্রিয়া জানিয়েছেন জায়েদা খাতুনের ছেলে জাহাঙ্গীর আলম।-খবর তোলপাড় ।

সাবেক এই মেয়র জানান, নির্বাচনে নৌকার বিজয় হয়েছে, ব্যক্তি হেরেছে। কারও নাম উল্লেখ করতে চাই না, তবে নৌকার বিরুদ্ধে নয়, ব্যক্তির বিরুদ্ধে জিতেছি। নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লাকে নিয়ে এক প্রশ্নের জবাবে জাহাঙ্গীর আলম বলেন, উনি সিনিয়র মানুষ, আমরা উনার কাছে যাব। পরামর্শ নেব। গাজীপুরের সবাই আমরা ভাই ভাই। আমি সবার সহযোগিতা কামনা করছি।

ফলাফলে টেবিল ঘড়ি প্রতীক নিয়ে জাহাঙ্গীরের মা জায়েদা খাতুন পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪টি ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট। মোট ৪৮০টি কেন্দ্রের ফলাফলে টেবিলঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন পেয়েছেন দুই লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আজমত উল্লা খান নৌকা প্রতীকে পেয়েছেন দুই লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।

এ ছাড়া জাতীয় পার্টির প্রার্থী লাঙল প্রতীকে এম এম নিয়াজ উদ্দিন ১৬ হাজার ৩৬২ ভোট, গণফ্রন্টের প্রার্থী মাছ প্রতীকে আতিকুল ইসলাম ১৬ হাজার ৯৭৪ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী গাজী আতাউর রহমান হাতপাখা প্রতীকে ৪৫ হাজার ৩৫২ ভোট, জাকের পার্টির প্রার্থী গোলাপ ফুল প্রতীকে মো. রাজু আহম্মেদ ৭ হাজার ২০৬ ভোট, ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. হারুন-অর-রশীদ ২ হাজার ৪২৬ ভোট ও হাতি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সরকার শাহনুর ইসলাম পেয়েছেন ২৩ হাজার ২৬৫ ভোট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।