বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১০:১৭ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

১০ দফা বাস্তবায়নের দাবিতে নড়াইলে বিএনপির সমাবেশ

সংবাদদাতা, নড়াইল:

জান্নাতুল বিশ্বাস,নড়াইল থেকে: উচ্চ আদালতের নির্দেশনাকে অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা,গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার মিথ্যা মামলায় ও পুলিশি হয়রানী, দ্রব্যমূল্যের উর্দ্বগতি ও আওয়ামী সরকারের দূর্নীতির প্রতিবাদে ও ১০ দফা দাবী বাস্তবায়নের দাবীতে নড়াইলে জনসমাবেশ করেছে বিএনপি। শনিবার (২৭ মে) দুপুরে নড়াইল সদর উপজেলার নাকশী-মাদ্রাসা এলাকায় এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী।

নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক আলী হাসানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সহ সভাপতি মোহাম্মদ আছাদুজ্জামান, অশোক কুন্ডু, যুগ্ন সাধারন সম্পাদক অ্যাডভোকেট মাহবুব মোর্শেদ জাপল, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জজ, সদর উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান আলেক, সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক মো: নজরুল জমাদ্দার, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: টিপু সুলতান, জেলা যুবদলের সভাপতি মো: মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক সায়দাত কবীর রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার ফসিয়ার রহমান, জেলা ছাত্রদলের সভাপতি মো: ফরিদ বিশ্বাস, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সানিসহ জেলা-উপজেলার নেতারা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়