ঢাকাSaturday , 27 May 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রামে প্রধান শিক্ষক জাকির হোসেন খানের বিধায় সংবর্ধনা

admin
May 27, 2023 10:18 pm
Link Copied!

Visits: 7

আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম:

কুড়িগ্রাম শহরের আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন খান এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কল্যাণ সমিতি কুড়িগ্রাম শাখা কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজ হলরুমে শনিবার বিকালে এ সংবর্ধনার আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মীর্জা মো: নাসির উদ্দিন, কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলাম, সনাক কুড়িগ্রামের সভাপতি ও সাংবাদিক অ্যাড. আহসান হাবীব নীলু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন শিক্ষক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জুলফিকার আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ মিলন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরিফ বলেন, ‘শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। সমাজ বিনির্মানে তারা মৃত্যুর পূর্ব পর্যন্ত আলো ছড়েয়ে যান। নির্দিষ্ট গন্ডি থেকে অবসর নিলেও সমাজের আদর্শ মানুষের ভূমিকায় থেকে যান। তাই চাকুরী থেকে অবসর নিলেও বাস্তবিক অর্থে সমাজ থেকে শিক্ষকের কোন অবসর নেই।

উপস্থিত সবাই বিদায়ী প্রধান শিক্ষকের কর্ম নিষ্ঠা ও ইতিবাচক দিকসমূহ তুলে ধরে তার অবসরজনিত সময়ের মঙ্গল কামনা করেন। এসময় তাকে ও তার সহধর্মিনীকে ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

নিজের কর্ম জীবনের সমাপ্তি লগ্নে তাকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করার জন্য বিদায়ী প্রধান শিক্ষক আলহাজ¦ জাকির হোসেন খান আয়োজক সমিতিসহ উপস্থিত সকলকে কৃতজ্ঞতা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।