1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

আর্চারিতে ব্রোঞ্জ জয়ী বাংলাদেশের

  • আপডেটের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৯৮ টাইম ভিউ

Visits: 10

ওয়ার্ল্ড আর্চারি স্টেজ-৩ প্রতিযোগিতার রিকার্ভ পুরুষ দলগত বিভাগে ব্রোঞ্জ জিতল বাংলাদেশ। একের পর এক ইভেন্ট থেকে ছিটকে যাওয়া বাংলাদেশ অস্ট্রেলিয়াকে হারিয়ে এই সাফল্য পেয়েছে।-খবর তোলপাড় ।

শনিবার(১০জুন) সিঙ্গাপুরে অনুষ্ঠিত টুর্নামেন্টে অস্ট্রেলিয়াকে ৫-৪ সেট পয়েন্টে হারিয়ে ব্রোঞ্জ জিতে নেয় বাংলাদেশ। এই ইভেন্টে ভারতকে হারিয়ে সোনা জিতেছে চীন।

বাংলাদেশের হয়ে খেলেছেন সাগর ইসলাম, হাকিম আহমেদ রুবেল ও রামকৃষ্ণ সাহা। অথচ, এই টুর্নামেন্টে বাংলাদেশ পদক জিততে পারে কিনা- সেটা নিয়েই সবার সন্দেহ ছিল। কারণ রিকার্ভ ও কম্পাউন্ডের অন্যান্য ব্যক্তিগত ও দলীয় ইভেন্টে বাংলাদেশের আর্চাররা সাফল্য পাননি। অবশেষে একটি পদক জয়ের তৃপ্তি নিয়েই তারা দেশে ফিরবেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার রিকার্ভ মিশ্র দলগত বিভাগে কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে অস্ট্রেলিয়ার কাছে ৬-২ ব্যবধানে হার মানেন দিয়া সিদ্দিকী ও সাগর ইসলাম। কম্পাউন্ড মিশ্র দলগত বিভাগেও সেরা আটে ওঠার ম্যাচে জমজমাট লড়াইয়ের পর নেওয়াজ আহমেদ রাকিব ও শ্যামলী রায় জুটিকে ১৫১-১৫০ স্কোরে হারিয়ে দেয় ইন্দোনেশিয়ার দল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme