ফের চলে গেল রাজ, হতাশ পরীমনি – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 12 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফের চলে গেল রাজ, হতাশ পরীমনি

admin
June 12, 2023 11:19 am
Link Copied!

Visits: 9

স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে স্বাভাবিক দাম্পত্য জীবনে আর ফিরে আসার সম্ভাবনা নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম শীর্ষ নায়িকা পরীমণি। রবিবার (১১ জুন) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে এ বিষয়টি স্পষ্ট করেছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে পরীমণি বলেন, ‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন…… ‘কিন্তু সব কি আর সবসময় এক হয়?’-খবর তোলপাড় ।

রাজ-পরীমণি দম্পতির একমাত্র সন্তান রাজ্যের বয়স এখন ১০ মাস। প্রতি মাসের ১০ তারিখে পরীমণি তাদের ছেলের মাসিক জন্মদিন পালন করেন। রোববার ছেলের জন্মদিন উদ্‌যাপনের একটি ভিডিয়ো পরীমণি পোস্ট করেন ফেসবুকে। ওই ভিডিয়োতে রাজ ও পরীমণিকে পাশপাশি বসে থাকতে দেখা গেছে তাদের, কোলে ছোট্ট রাজ্য—যে কেক নিয়ে খেলায় ব্যস্ত। সন্তানের আনন্দ দেখে বাবা-মায়ের চোখে-মুখেও আনন্দের ছোঁয়া।

রাজ শুধুমাত্র তাদের সন্তান রাজ্যের জন্মদিন উপলক্ষ্যেই পরীমণির অ্যাপার্টমেন্টে এসেছিলেন— উল্লেখ করে ফেসবুক স্ট্যাটাসে পরীমণি বলেন, ‘আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না।’

রাজ্যের জন্মদিন উপলক্ষ্যে ঢাকায় এসেছেন পরীমণির নানা। বর্তমানে পরীমণির অ্যাপার্টমেন্টেই আছেন তিনি।পরীমণি বলেন, নয় তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন।তারপর এই আয়োজন,সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে।আর,রাজ চলে গেল রাজের মতো…… আশা করি এটা এখানেই শেষ হবে।’

অপরদিকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বার বার চর্চিত হয়েছেন অভিনেত্রী পরীমণি। কয়েক সপ্তাহ ধরেই একের পর এক ঘটনা ঘটছে অভিনেত্রী জীবনে। তিন অভিনেত্রীর সঙ্গে স্বামী শরিফুলের ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস হয়েছে। কে এই ভিডিয়ো সামনে এনেছে তা নিয়েও সম্প্রতি বিস্তর জলঘোলা হয়েছে। ভিডিয়ো কাণ্ডে তিন অভিনেত্রীরই অভিযোগের তির ছিল পরীমণির দিকে; যদিও সেই অভিযোগ মানতে নারাজ পরীমণি। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্বামীর কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন এই অভিনেত্রী।

রাজ্যের জন্মদিনের ভিডিও পোস্ট করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন উঠেছিল— এই দম্পতি ফের স্বাভাবিক দাম্পত্য জীবনে প্রবেশ করছেন কিনা। রবিবার রাতের স্ট্যাটাসের মাধ্যমে কার্যত সেই গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন ঢালিউডের এই চিত্রনায়িকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।