চাপে আছে ইংল্যান্ড – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 1 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

চাপে আছে ইংল্যান্ড

admin
March 1, 2023 12:44 pm
Link Copied!

Visits: 3

২১০ রানের সাদামাটা টার্গেটে ব্যাটিং নামে ইংল্যান্ড। শুরুটা কিন্তু দারুণ হয়েছে বাংলাদেশের। প্রথম ওভারেই সাকিব আল হাসানের হাতে বল তুলে দেন অধিনায়ক তামিম ইকবাল। আর বল হাতে নিয়েই ইংলিশ শিবিরে কাঁপন ধরিয়েছেন সাকিব। পরে ৩৫ রানে তাইজুলের দ্বিতীয় ওভারের প্রথম বলে সাজঘরে ফেরেন ওপেনার ফিলিপ সল্ট।-খবর তোলপাড় ।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ২০৯ রানে থেমেছে বাংলাদেশের ইনিংস। ২১০ রানের লক্ষ্যে খেলতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় ইংল্যান্ড। সাকিবের বলে ক্যাচ নেন অধিনায়ক তামিম। ইংলিশদের সংগ্রহ তিন ওভারে ১ উইকেট হারিয়ে ৭ রান। সাকিব-তামিমের মধ্যে দ্বন্দ্ব থাকলেও শেষ পর্যন্ত ক্যাচ নিয়ে মাঠে তার প্রভাব পড়বে এমন আভাসের সত্যতা প্রমাণ করলেন তামিম। উইকেট নেওয়ার পর উইকেটের সেলেব্রেশনটাও একসঙ্গে করেছেন তারা।

এর আগে ব্যাটিং ব্যর্থতায় ৪৭.২ ওভারে ২০৯ রানে অলআউট হয় বাংলাদেশ। নাজমুল হোসেন শান্ত করেন ৫৮ রান, মাহমুদউল্লাহ ৩১ আর তামিম ইকবাল ২৩ রান। বাকিরা কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি।

লিটন দাস ৭, মুশফিকুর রহিম ১৬, সাকিব ৮, আফিফ হোসেন ধ্রুব ৯ আর মেহেদি হাসান মিরাজ আউট হন মাত্র ৭ রান করে। শেষদিকে তাসকিন আহমেদের ১৪ আর তাইজুল ইসলামের ১০ রানে কোনোমতে দুইশ পার হয় টাইগাররা।

ইংল্যান্ডের পক্ষে দুটি করে উইকেট নেন জোফরা আর্চার, মার্ক উড, মঈন আলি আর আদিল রশিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।