উলিপুরে স্বঘোষিত সাংবাদিক লালু জেলহাজতে – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 12 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

উলিপুরে স্বঘোষিত সাংবাদিক লালু জেলহাজতে

admin
June 12, 2023 11:54 am
Link Copied!

Visits: 23

এম এইচ শাহীন, উলিপুর(কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুর থানা পুলিশ শনিবার স্বঘোষিত নামধারী সাংবাদিক মোর্শেদ হাসান লালুকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সে ওয়ারেন্ট ভুক্ত আসামী।

জানা গেছে, মোর্শেদ হাসান লালু দীর্ঘদিন উলিপুর পল্লী বিদ্যুতের গ্রামীণ জনপদে কারেন্টের মিস্ত্রি হিসেবে কাজ করতো।সেই সময় সে পল্লী বিদ্যুতের অফিসে দালালী কার্যক্রম চালিয়ে আসছিল।

পরবর্তীতে কুড়িগ্রাম লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উলিপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সোহানুর রহমান তাকে পল্লী বিদ্যুতের অফিস থেকে বিতাড়িত করে ।

এরপর থেকে মোর্শেদ হাসান লালু ভুঁইফোর কিছু অনলাইন নিউজ পোর্টালের ও বিভিন্ন পত্রিকার সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে বনে যান সাংবাদিক।এরপর থেকে সে বিভিন্ন অফিস আদালতে এবং গ্রামীণ জনপদের বিভিন্ন সেক্টরে দালালিসহ চাঁদাবাজি ও সাংবাদিকতার তকমা লা‌গি‌য়ে ‌সে এলাকায় দীর্ঘ‌দিন ধ‌রে মাদক সেবন সহ সরবরাহ ক‌রে আস‌ছিল ব‌লে জনশ্রুতি অ‌ভি‌যোগ রয়েছে।ইতিপূর্বে সে কম্পিউটার চুরি করতে গিয়ে ধরা পরে গণধোলাইয়ের শিকার হয়েছিল ।

সম্প্রতি উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তার মশিউর রহমানের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাইবার ট্রাইবুনাল আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সে উলিপুর উপজেলার ধরনি বাড়ি ইউনিয়নের দক্ষিণ মধুপুর ডাক্তার পাড়া গ্রামের মোজাম্মেল হকের পুত্র। উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান জানান, মোর্শেদ হাসান লালু ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার করে রবিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।