ঢাকাMonday , 12 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ভোট দেয়নি মেয়র সাদিক আবদুল্লাহ

admin
June 12, 2023 6:08 pm
Link Copied!

Visits: 9

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ চলমান সিটি নির্বাচনে ভোট দিতে যাননি। সোমবার (১২ জুন) ভোটের দিন বরিশালে ফেরেননি তিনি। গত ২৬ মে প্রচার-প্রচারণা শুরুর পর থেকেই বরিশালের বাইরে অবস্থান করছেন সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। -খবর তোলপাড় ।

এদিকে এবারের বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাননি সাদিক আব্দুল্লাহ। মনোনয়ন পান তার চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত। কিন্তু মনোনয়ন নিয়ে শুরু থেকেই চাচা-ভাতিজার মধ্যে বিভেদ চলছিল।

দলীয় সূত্র থেকে জানা যায়, বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ দলীয় মনোনয়ন ঘোষণার পর এপ্রিলের প্রথম দিকে বরিশাল থেকে ঢাকায় যান। এরপর আর বরিশালে আসেননি তিনি।

নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আবুল খায়েরের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মীর আমিন উদ্দীন সংবাদমাধ্যমকে বলেন, দলের উচ্চপর্যায় থেকেই তাকে (সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ) সিটি নির্বাচনের আগে বরিশালে না ফেরার জন্য নির্দেশনা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।