ঢাকাMonday , 12 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে ইউপি সদস্য কর্তৃক মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন

admin
June 12, 2023 9:22 pm
Link Copied!

Visits: 207

সংবাদদাতা, রাজারহাট (কুড়িগ্রাম) :

সোমবার (১২ জুন)কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ইউপি সদস্য কর্তৃক সাইবার ক্রাইমে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার নাজিমখান ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য নজির হোসেন হিরা কর্তৃক মিথ্যা মামলার প্রতিবাদে সকাল এগারোটায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক মিনিট ৩২ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পরে। এলাকাবাসী ভিডিওতে থাকা এক ব্যক্তিকে ইউপি সদস্য নজির হোসেন ব্যাপারী হিরা বলে মন্তব্য করে। বিষয়টি নিয়ে জনমনে তুমুল আলোচনা সমালোচনার সৃষ্টি হলে ইউপি সদস্য তার নির্বাচনের প্রতিদ্বন্দ্বী ব্যক্তির প্রতি সন্দেহের তীর ছুঁড়ে দেয়। পরে সাইবার ক্রাইম রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন । তারা হলেন শাহজাহান আলী(৩৫) পিতা মোঃ নুর ইসলাম, সফিকুল ইসলাম(৩৯) পিতা আব্দুর রহমান, আনোয়ারুল ইসলাম ইউপি সদস্য (৩৮) পিতা তোফাজ্জল কসাই, হাবিবুর রহমান হিরু(২৫) পিতা আব্দুস সালাম, নুর আলম মেকার(৩২), পিতা আব্দুস সালাম, মিলন ডিশ(৩৮) পিতা আব্দুল খালেক। ভুক্তভোগীরা দাবি করে বলেন আমরা এই ভিডিও সম্পর্কে কিছুই জানিনা। আমাদের হয়রানি করতে এই মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা ইউনিয়ন পরিষদ থেকে বহিষ্কার করা সহ অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে নজির হোসেন হিরার উপযুক্ত শাস্তির দাবি করছি।

ইউপি সদস্য আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন শাহজাহান, ইদ্রিস আলী, জাকারিয়া খান বিটন, এনামুল হক প্রমুখ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।