ভেড়ামারায় মাদক সেবনকে কেন্দ্র করে জিমকে নির্মম ভাবে হত্যা, ঘাতক সাকিব আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 14 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ভেড়ামারায় মাদক সেবনকে কেন্দ্র করে জিমকে নির্মম ভাবে হত্যা, ঘাতক সাকিব আটক

admin
June 14, 2023 7:14 pm
Link Copied!

Visits: 6

জাহাঙ্গীর হোসেন জুয়েল,কুষ্টিয়া:

কুষ্টিয়ার ভেড়ামারা শহরে মাদক সেবনকে কেন্দ্র করে তুষার মন্ডল জিমকে নির্মম ভাবে হত্যা করেছে। হত্যার মূল পরিকল্পনাকারি ঘাতক সাকিব হোসেন (২৪) কে মঙ্গলকার রাতে আটক করেছে পুলিশ। বুধবার ঘাতক সাকিব হোসেন কে জেল হাজতে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে ভেড়ামারা শহরের প্রফেসার পাড়ায় গোলাম মোস্তফা রুবেল (রুবেল অটো) এর বাড়িতে। নিহত তুষার মন্ডল জিম ভেড়ামারা শহরের প্রফেসার পাড়া এলাকার ফজলু মন্ডলের ছেলে।

ভেড়ামারা থানা পুলিশ ও স্থানীয়রা জানান, তুষার মন্ডল জিম বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পরে তিনি আর বাড়িতে ফিরে আসেনি। মঙ্গলবার দুপুরে তাঁর মোবাইলে কল দিলে কোনো সাড়া মেলেনি। এদিকে বাড়ির পাশে যে স্থানে বন্ধুরা মিলে শহরের প্রফেসার পাড়ায় গোলাম মোস্তফা রুবেল (রুবেল অটো) এর বাড়িতে আড্ডা দিত সেখানে তাঁর ফুফু তসলিমা খাতুন খুঁজতে যান। সেখানে গিয়ে দেখেন সিঁড়ির ল্যান্ডিং প্লেসে তাঁর রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে যায়। পরে থানা থেকে সিআইডি ক্রাইম সিন দলকে খবর দেওয়া হয়। মঙ্গলবার বিকালে তুষার মন্ডল জিম এর লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। বুধবার দুপুর ২টায় লাশ ময়নাতদন্ত শেষে দাফন সপন্ন হয়। মাদক সেবনকে কেন্দ্র করে তুষার মন্ডল জিমকে নির্মম ভাবে হত্যা করেছে ঘাতক সাকিব হোসেন ও তার দল। হত্যার মূল পরিকল্পনাকারি ঘাতক সাকিব হোসেন কে মঙ্গলকার রাতে পুলিশ আটক করেছে। সাকিব হোসেন ভেড়ামারা শহরের প্রফেসার পাড়া এলাকার মৃত সিরু ড্রাইভারের ছেলে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, হত্যার মূল পরিকল্পনাকারি শহরের প্রফেসার পাড়া এলাকার মৃত সিরু ড্রাইভারের ছেলে ঘাতক সাকিব হোসেন কে আটক করা করেছে। বাঁকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।