কুষ্টিয়ায় গড়াই নদে নিখোঁজের ৪৫ ঘণ্টা পর ঢাবি ছাত্রের মরদেহ উদ্ধার – সারাক্ষণ সংবাদ
ঢাকাWednesday , 14 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুষ্টিয়ায় গড়াই নদে নিখোঁজের ৪৫ ঘণ্টা পর ঢাবি ছাত্রের মরদেহ উদ্ধার

admin
June 14, 2023 7:18 pm
Link Copied!

Visits: 11

জাহাঙ্গীর হোসেন জুয়েল,কুষ্টিয়া:

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ৪৫ ঘণ্টা পর ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তানভীর আহমেদের (২৩) মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের স্থান থেকে প্রায় ১৫০ মিটার দক্ষিণে পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। বুধবার (১৪ জুন) দুপুর ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস সহকারী পরিচলক মো. জানে আলম বলেন, সোমবার (১২ জুন) বিকাল পৌনে ৪টার দিকে কুমারখালী উপজেলার লাহিনীপাড়ার গড়াই রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে। তানভীর বরগুনা সদর উপজেলার চরকগাছিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তারা বাবা আব্দুল মালেক বরগুনা সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি বিভাগের ১৩ জন ছাত্র একটি মাইক্রোবাসে করে মেহেরপুর ও কুষ্টিয়ার বিভিন্ন পর্যটন এলাকায় ঘুরতে আসেন। তারা প্রথমে মেহেরপুরের মুজিবনগরে যান। সেখান থেকে যান কুষ্টিয়ায় ফকির লালন শাহের আখড়াবাড়িতে। এরপর বিকেলে কুমারখালী লাহিনীপাড়া এলাকায় গড়াই নদে রেলসেতুর নিচে নামেন ওই তিন বন্ধু। তারা সাঁতরে গড়াই নদ পার হওয়ার চেষ্টা করেন।

 

এ সময় দুই বন্ধু তীরে উঠতে পারলেও তানভীর পানির স্রোতে তলিয়ে যান। খবর পেয়ে কুমারখালী, কুষ্টিয়া ও খুলনা ফায়ার সার্ভিসের তিন ইউনিটের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন। নিখোঁজের ৪৫ ঘণ্টা পরে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ঘটনাস্থলের ১৫০ মিটার দক্ষিণে ডুবন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।