বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৭:৪২ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

আগুন: কিশোরগঞ্জে গ্যারেজে পুড়ে ছাই ৩৮ অটোরিকশা

সংবাদদাতা, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জের একটি অটোরিকশার গ্যারেজে আগুন লেগে মিশুকসহ ৩৮টি অটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৫ জুন) ভোরে শহরের চরশোলাকিয়ার বনানী মোড় এলাকার আরজু অটো সেন্টার নামে ওই গ্যারেজে আগুনের সূত্রপাত হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করেছেন।

আবুজর গিফারী বলেন, আমার ভোর ৪টা ৫৫ মিনিটে ৯৯৯ এর মাধ্যমে খবর পাই যে, শহরের চরশোলাকিয়ার বনানী মোড় এলাকায় অটোর গ্যারেজে আগুন লেগেছে। এরপরই ফায়ার সার্ভিস চারটি ইউনিট প্রায় ১ ঘণ্টা ২০ মিনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে গ্যারেজের ৩৮টি অটোরিকশা পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে গ্যারেজে আগুন লাগে। পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে। গ্যারেজটিতে কোনো অগ্নি নির্বাপন যন্ত্র ছিলো না। এমন কি ফায়ার সার্ভিসের নাম্বারোও ছিলো না।

আগুনে আনুমানিক ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

গ্যারেজের মালিক আরজু মিয়া বলেন, ‘গ্যারেজে রাত থেকে সকাল পর্যন্ত অটোরিকশা চার্জ দেওয়া হয়। ৩৮টি মতো অটোরিকশা সেখানে চার্জ দেওয়া হয়। এছাড়া অটোরিকশাসংক্রান্ত যাবতীয় মেরামতও এখানে করা হয়। সেগুলোর পার্টসও ছিল এখানে। আগুনে সব পুড়ে গেছে।

অন্যদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোঃ আবুল কালাম আজাদ ও পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়