শিশুকে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ, ঘটলো অলৌকিক ঘটনা – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 11 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শিশুকে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ, ঘটলো অলৌকিক ঘটনা

admin
March 11, 2023 12:27 pm
Link Copied!

Visits: 11

শিশু সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন নাজমা আক্তার নামে এক মা। তবে বেঁচে গেছে তার কোলে থাকা দেড় বছর বয়সী ছেলেটি।

গত বুধবার চট্টগ্রামের মীরসরাইয়ে মীরসরাই উপজেলার বারৈয়ারহাট স্টেশন সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের কাছে এ ঘটনা ঘটে।

মীরসরাইয়ের জোরারগঞ্জ এলাকার অপু মিয়ার স্ত্রী নাজমা আক্তার। বুধবারের ওই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জানাজানি হয় শুক্রবার।-খবর তোলপাড় ।

জানা যায়, পারিবারিক কলহের জেরে ওইদিন বেলা পৌনে ১২টার দিকে চলন্ত ট্রেনের নিচে শিশু সন্তানসহ ঝাঁপ দেন নাজমা আক্তার।

ঢাকা থেকে চট্টগ্রামমুখী আন্ত:নগর ট্রেন মহানগর প্রভাতীর নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান নাজমা। তবে প্রাণে বেঁচে যায় শিশু জাহিদ, যাকে উদ্ধার করেন স্থানীয় এক ব্যক্তি।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম গণমাধ্যমকে বলেন, মহানগর প্রভাতীর নিচে শিশুকে নিয়ে লাফ দেওয়ার পর লাইনে কাটা পড়েন মা। ওইসময় ট্রেনটিও কিছুদূর গিয়ে থেমে যায়। সেসময় ওইদিকে যাবার পথে এক ব্যক্তি শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

মাজহারুল করিম বলেন, পরে সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে তার নানা-নানির কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা জানতে পেরেছি নাজমা পারিবারিক বিষয় নিয়ে অশান্তিতে ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।