শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:২১ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

শিশুকে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ, ঘটলো অলৌকিক ঘটনা

শিশু সন্তানকে কোলে নিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন নাজমা আক্তার নামে এক মা। তবে বেঁচে গেছে তার কোলে থাকা দেড় বছর বয়সী ছেলেটি।

গত বুধবার চট্টগ্রামের মীরসরাইয়ে মীরসরাই উপজেলার বারৈয়ারহাট স্টেশন সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের কাছে এ ঘটনা ঘটে।

মীরসরাইয়ের জোরারগঞ্জ এলাকার অপু মিয়ার স্ত্রী নাজমা আক্তার। বুধবারের ওই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জানাজানি হয় শুক্রবার।-খবর তোলপাড় ।

জানা যায়, পারিবারিক কলহের জেরে ওইদিন বেলা পৌনে ১২টার দিকে চলন্ত ট্রেনের নিচে শিশু সন্তানসহ ঝাঁপ দেন নাজমা আক্তার।

ঢাকা থেকে চট্টগ্রামমুখী আন্ত:নগর ট্রেন মহানগর প্রভাতীর নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান নাজমা। তবে প্রাণে বেঁচে যায় শিশু জাহিদ, যাকে উদ্ধার করেন স্থানীয় এক ব্যক্তি।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম গণমাধ্যমকে বলেন, মহানগর প্রভাতীর নিচে শিশুকে নিয়ে লাফ দেওয়ার পর লাইনে কাটা পড়েন মা। ওইসময় ট্রেনটিও কিছুদূর গিয়ে থেমে যায়। সেসময় ওইদিকে যাবার পথে এক ব্যক্তি শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

মাজহারুল করিম বলেন, পরে সংবাদ পেয়ে শিশুটিকে উদ্ধার করে তার নানা-নানির কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা জানতে পেরেছি নাজমা পারিবারিক বিষয় নিয়ে অশান্তিতে ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!