কুষ্টিয়ায় সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় অস্ত্রসহ আটক -১০ – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 15 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুষ্টিয়ায় সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় অস্ত্রসহ আটক -১০

admin
June 15, 2023 10:13 pm
Link Copied!

Visits: 9

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া:

কুষ্টিয়ার দৌলতপুরে গরুতে জমির পাট খেয়ে ফেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই কৃষক নিহতের ঘটনায় অস্ত্রসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এসময় অভিযান চালিয়ে উজ্জ্বল সর্দারের বাড়ি থেকে বিপুল পরিমাণে দেশিও অস্ত্রসহ একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

এর আগে, বুধবার (১৪ জুন) বিকালের দিকে উপজেলার মরিচা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভুরকাপাড়া গ্রামের হাটখোলাপাড়া এলাকায় বজলু মালিথার জমিতে সরদার গ্রুপের ফরিদ খশরুর গরু পাট খেয়ে ফেলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। এক পর্যায়ে সরদার গ্রুপের উজ্জ্বল সর্দারের নেতৃত্বে সন্ত্রাসীরা মালিথা গ্রুপের ওপর হামলা চালায়। এ হামলায় ভেলশ মালিথা ও বজলু মালিথা নামের দুই কৃষক নিহত হন। এতে অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহতেরা হলেন উপজেলার মরিচা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভুরকাপাড়া গ্রামের হাটখোলাপাড়া এলাকায় রহমত মালিথার ছেলে শরিফুল মালিথা ওরফে ভেলশ মালিথা (৪৫) ও ঘেতু মালিথার ছেলে বজলু মালিথা (৪৩)।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মজিবুর রহমান জানান, এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।