দ্বিতীয় দিন শেষে ৩৭০ রানে এগিয়ে বাংলাদেশ – সারাক্ষণ সংবাদ
ঢাকাFriday , 16 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

দ্বিতীয় দিন শেষে ৩৭০ রানে এগিয়ে বাংলাদেশ

admin
June 16, 2023 10:49 am
Link Copied!

Visits: 7

নাজমুল হোসেন শান্ত ও জাকির হাসানের জোড়া ফিফটিতে দ্বিতীয় ইনিংসে সুবিধাজনক অবস্থানে রয়েছে বাংলাদেশ দল। ২৩৬ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নামে টাইগাররা।-খবর তোলপাড় ।

দ্বিতীয় দিনের শেষ বিকেলে ব্যাটিংয়ে নেমে শুরুতে মাহমুদুল হাসান জয়ের উইকেট হারায় বাংলাদেশ। দ্বিতীয় উইকেটে নাজমুল হোসেন শান্তকে সঙ্গে নিয়ে ১২৮ বলে ১১৬ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন ওপেনার জাকির হাসান। দুজনেই ৫৪ রানে অপরাজিত আছেন।

দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ এক উইকেটে ১৩৪ রান। টাইগাররা এগিয়ে ৩৭০ রানে।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে প্রথম ইনিংসে ৩৮২ রান করে বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ১৪৬ রান করেন শান্ত। ৭৬ রান করেন মাহমুদুল হাসান জয়। এছাড়া ৪৮ ও ৪৭ রান করে করেন মেহেদি হাসান মিরাজ ও মুশফিকুর রহিম।

জবাবে ব্যাটিংয়ে নেমে এবাদত হোসেন ও শরিফুলের গতি আর মিরাজ-তাইজুলের স্পিনে বিভ্রান্ত হয়ে ১৪৬ রানে অলআউট হয় আফগানিস্তান।

২৩৬ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। দ্বিতীয় দিনের খেলা শেষে টাইগারদের সংগ্রহ ১৩৪/১ রান। দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশ ৩৭০ রানে এগিয়ে রয়েছে।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ ১ম ইনিংস: ৮৬ ওভারে ৩৮২

আফগানিস্তান ১ম ইনিংস: ৩৯ ওভারে ১৪৬ (ইব্রাহিম ৬, মালিক ১৭, রহমত ৯, শাহিদী ৯, জামাল ৩৫, জাজাই ৩৬, জানাত ২৩, হামজা ৬, আহমাদজাঈ ০, মাসুদ ০, জাহির ০*; তাসকিন ৭-০-৪৮-০, শরিফুল ৮-২-২৮-২, এবাদত ১০-১-৪৭-৪, তাইজুল ৫-০-৭-২, মিরাজ ৯-১-১৫-২)

বাংলাদেশ ২য় ইনিংস: ২৩ ওভারে ১৩৪/১ (জয় ১৭, জাকির ৫৪*, শান্ত ৫৪*; আহমেদজাঈ ৫-০-৩৪-০, মাসুদ ৩.৫-০-৩০-০, হামজা ৬.১-০-২৭-১, জানাত ৪-০-২৪-০, জহির ৪-০-১৯-০)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।