ঢাকাSaturday , 11 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

সিদ্দিকবাজারে বিস্ফোরণঃ দগ্ধ আরও ১জনের মৃত্যু

admin
March 11, 2023 12:33 pm
Link Copied!

Visits: 10

গুলিস্তানের সিদ্দিকবাজারে সাততলা ভবনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মির্জা আজম (৩৬) নামের একজন মারা গেছেন। আজ শনিবার সকাল ১০টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে ভয়াবহ এ বিস্ফোরণে প্রাণহানির সংখ্যা বেড়ে দাঁড়াল ২৩ জনে।-খবর তোলপাড় ।

ইনিস্টিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের শরীরের শতকরা ৮০ ভাগ দগ্ধ হয়েছিল।

মির্জা আজমের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানা এলাকায়। বর্তমানে তিনি হাতিরঝিল থানার মধুবাগ এলাকায় থাকতেন। বাংলাদেশ স্যানিটারি এন্টারপ্রাইজের কর্মচারী ছিলেন তিনি।

এর আগে গত মঙ্গলবার সিদ্দিকবাজারের একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ ১১ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

বুধবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। এরপর বৃহস্পতিবার রাতে ইয়াসিন নামে একজন মারা যান। আজ আরও একজন মারা গেলেন। বাকি সাত জন চিকিৎসাধীন। তাদের মধ্যে একজন আইসিইউতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।