ঢাকাSunday , 18 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

যায়যায়দিন পত্রিকা একটি বিশ্ব নন্দিত পত্রিকা হিসেবে বাংলাদেশে পাঠক প্রিয় হয়ে আছে প্রতিষ্ঠা বাষির্কীতে বললেন জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী

admin
June 18, 2023 4:28 pm
Link Copied!

Visits: 12

মো: এনামুল হক/ রফিকুল ইসলাম,রাজারহাট(কুড়িগ্রাম):

‘যায়যায়দিন পত্রিকা একটি বিশ্ব নন্দিত পত্রিকা হিসেবে বাংলাদেশে পাঠক প্রিয় হয়ে আছে। দেশের মাটিতে পত্রিকাটি অনেক সুনাম অর্জন করেছে। তাই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি’ গত রবিবার(১৮জুন) দুপুর ১২টায় কুড়িগ্রামের রাজারহাটে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮ বছরে পর্দাপন উপলক্ষে প্রেসক্লাব রাজারহাটে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীতে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একটি পত্রিকা দেশ সমাজ ও জাতিকে এগিয়ে নিয়ে যায়। যায়যায়দিনও তাতে পিছিয়ে নেই।

এর আগে অতিথিবৃন্দরা যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

পরে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম রাজারহাটের আহবায়ক ও যায়যায়দিন পত্রিকার রাজারহাট উপজেলা প্রতিনিধি প্রহলাদ মন্ডল সৈকত এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, দৈনিক যায়যায়দিন এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ওয়াহেদ আলী, প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এসএ বাবলু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, জেলা পরিষদ সদস্য মো: এনামুল হক ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম রাজারহাটের সাধারন সম্পাদক জাহানুর রহমান সোহেল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব রাজারহাটের সহসভাপতি এম আজিজুল হক, প্রচার সম্পাদক তৌহিদুর রহমান ব্যাপারী, দপ্তর সম্পাদক মাহফুজার রহমান মনু, সোহেল হোসেন, আশরাফুল ইসলাম, শাহাজাহান মিয়া, এনামুল হক সরকার।

শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী রাজারহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।