ফুলবাড়ীতে ভারতীয় ৪ লাখ রুপীসহ এক হুন্ডী ব্যবসায়ী গ্রেপ্তার – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 18 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ফুলবাড়ীতে ভারতীয় ৪ লাখ রুপীসহ এক হুন্ডী ব্যবসায়ী গ্রেপ্তার

admin
June 18, 2023 7:22 pm
Link Copied!

Visits: 17

সংবাদদাতা, ফুলবাড়ী(কুড়িগ্রাম):

কুড়িগ্রামের ফুলবাড়ী থানা পুলিশ ভারতীয় ৪ লাখ রুপীসহ হামিদুল ইসলাম (৫২) নামের এক হুন্ডী ব্যবসায়ীকে আটক করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুর ১ টার দিকে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার শিমুলবাড়ী এলাকায় শেখ হাসিনা ধরলা সেতুর পশ্চিম পাড়ে পুলিশের চেক পোষ্টে তাকে আটক করা হয়।

এ সময় তার মোটরসাইকেলটি তল্লাশী করলে সিটের নিজ থেকে ভারতীয় ৪ লাখ রুপী ও বাংলাদেশি ৮ হাজার টাকাসহ মোটরসাইকেলটিও জব্দ করা হয়। আটক হামিদুল ইসলাম উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তঘেষা খলিশাকোঠাল গ্রামের মৃত হাসিম আলীর ছেলে।

আটক হন্ডী ব্যবসায়ী হামিদুল ইসলাম, ভারতীয় ৪ লাখ রুপী (টাকা) ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার কিশামত করলা এলাকার কাসিম আলীর ছেলে আব্দুল কাদেরর কাজ থেকে সীমান্ত পাড় হয়ে তার হাত এসেছেন। এই টাকাগুলো তিনি বাংলাদেশ ব্যাংকে রাখার জন্য যাচ্ছিলেন বলে তিনি জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন হামিদুল ইসলাম দীর্ঘদিন ধরে হন্ডী ব্যবসার সাথে জড়িত।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক হুন্ডী ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।