শ্রীবরদীতে সাংবাদিক নাদিম হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবীতে মানববন্ধন – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 19 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শ্রীবরদীতে সাংবাদিক নাদিম হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবীতে মানববন্ধন

admin
June 19, 2023 6:28 pm
Link Copied!

Visits: 5

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার সাথে জড়িতদের দ্রুত শাস্তির দাবীতে শেরপুরের শ্রীবরদীতে মানববন্ধন করা হয়েছে।

শ্রীবরদীর কর্মরত সাংবাদিকদের আয়োজনে সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১১ টায় পৌর শহরের চার রাস্তা মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দৈনিক সংবাদের প্রতিনিধি ফেরদৌস আলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সামাজিক সংগঠন লোকাল বয়েজ এর প্রতিষ্ঠাতা পরিচালক এ. জেড রুমান, মোহনা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, দৈনিক বাংলাদেশ সামাচার প্রতিনিধি এজেএম আহসানুজ্জামান ফিরোজ, মাই টিভির জেলা প্রতিনিধি তারেক মুহাম্মদ আব্দুল্রাহ রানা, যায়যায়দিন প্রতিনিধি রমেশ সরকার, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি তাসলিম কবির বাবু, ডেইলি ইন্ডাস্ট্রি জেলা প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম মঞ্জুপত্রিকার, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি ফরিদ আহমেদ রুবেল, দৈনিক উর্মি বাংলার নির্বাহী সম্পাদক উৎপল মহন্ত, দৈনিক মাটি ও মানুষ পত্রিকার প্রতিনিধি সুমি মহন্ত, দৈনিক মানব জমিন পত্রিকার প্রতিনিধি আবু সাইদ দিনার, সামাজিক সংগঠন শিক্ষার আলোর প্রতিষ্ঠাতা পরিচালক সাজিদ হাসান শান্ত ও দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার প্রতিনিধি সোহানুর রহমান সোহাগ প্রমূখ। মানববন্ধনে বক্তারা সাংবাদিক নাদিমকে নৃশংসভাবে হত্যায় জড়িতদের দ্রুত ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য, গত বুধবার রাতে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর প্রতিনিধি ও ৭১ টিভির বকশীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে ইউপি চেয়ারম্যান বাবুর নেতৃত্বে গুরুতর আহত করে দূর্বৃত্তরা। পরদিন বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।