বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৯:০৯ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

সাংবাদিক হত্যায় জড়িত বাবু সাময়িক বরখাস্ত: সাংবাদিকদের প্রাথমিক বিজয় জানিয়েছে বিএমএসএফ চেয়ারম্যান আহমেদ আবু জাফর

ঢাকা, সোমবার, ১৯ জুন,২০২৩ :

জামালপুর জেলার সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় বকশীগঞ্জ উপজেলার ৪নং সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে স্থানীয় সরকার বিভাগ আজ সোমবার বিকেলে সাময়িক বরখাস্ত করেছে। উক্ত বর্বর হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয় সরকার বিভাগ হতে তাকে চূড়ান্তভাবে কেন অপসারণ করা হবে না মর্মে কারণ দর্শানোর নোটিশ প্রেরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পত্র প্রাপ্তির ১০ (দশ) কার্য দিবসের মধ্যে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে জবাব দিতে বলা হয়েছে।

উল্রেখ্য,আজ ১৯ জুন সোমবার দুপুর ১২ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে মন্ত্রী তাজুল ইসলাম বরাবরে চেয়ারম্যান মাহমুদুুল আলম বাবৃকে অপসারণের জন্য স্মারকলিপি পাঠানো হয়। এ সংক্রান্ত এক নথিতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম আজ সোমবার বিকেলে স্বাক্ষর করেন।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে র‍্যাব গত শনিবার পঞ্চগড় জেলা থেকে গ্রেপ্তার করে এবং গ্রেপ্তার পরবর্তীতে র‍্যাবের সংবাদ সম্মেলনে অভিযুক্ত বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সাংবাদিক হত্যায় জড়িত মর্মে জানা যায়। উক্ত চেয়ারম্যান বর্তমানে জেল হাজতে আছেন।

এদিকে হত্যাকান্ডে জড়িত ইউপি চেয়ারম্যান বাবুকে বরখাস্ত করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি স্থায়ী বহিষ্কারের দাবি জানানো হয়।

সোমবার সন্ধ্যায় এক বিবৃতিতে সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর বলেন, চেয়ারম্যান বাবুর বহিষ্কার আদেশ সাংবাদিকদের প্রাথমিক বিজয়; দ্বিতীয় বিজয় হচ্ছে সাংবাদিক নাদিম হত্যাকান্ডের সাথে সকল আসামীকে ফাঁসির কাঠগড়ায় দাঁড় করানো। নাদিম হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।-খবর তোলপাড় ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়