বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০১:২৫ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

রাজারহাটে তিস্তার ভাঙনকবলিতদের মাঝে কুড়িগ্রামের জেলা প্রশাসকের শুকনা খাবার তিবরণ

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রামের রাজারহাটে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও ঘনবৃষ্টিপাতে তিস্তা নদীর পানি বেড়ে যায়। ফলে নদীর পানির প্রবল ¯্রােতে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সরিষাবাড়ীসহ বেশ কয়েক জায়গায় ভাঙন দেখা দেয়। খবর পেয়ে , সোমবার(১৯জুন) বিকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করে তাৎক্ষনিকভাবে ২০টি পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করেছেন। এছাড়া তিনি ভাঙন কবলিতদের তালিকা প্রস্তুত করার নির্দেশ দিয়েছেন ইউপি চেয়ারম্যানকে।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম জানান, সোমবার(১৯জুন) বিকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ তিস্তা নদীর ভাঙনকবলিত এলাকা রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সরিষাবাড়ী পরিদর্শন করেন। এসময় ভাঙন কবলিত ২০টি অসহায় পরিবারের মাঝে শুকনা খাবার হিসেবে চাল, ডাল, চিড়া, লবন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এসএম আরিফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম ও ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান আঃ কুদ্দুস প্রামানিক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়