রাজারহাটে তিস্তার ভাঙনকবলিতদের মাঝে কুড়িগ্রামের জেলা প্রশাসকের শুকনা খাবার তিবরণ – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 20 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে তিস্তার ভাঙনকবলিতদের মাঝে কুড়িগ্রামের জেলা প্রশাসকের শুকনা খাবার তিবরণ

admin
June 20, 2023 1:18 pm
Link Copied!

Visits: 8

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রামের রাজারহাটে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও ঘনবৃষ্টিপাতে তিস্তা নদীর পানি বেড়ে যায়। ফলে নদীর পানির প্রবল ¯্রােতে ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সরিষাবাড়ীসহ বেশ কয়েক জায়গায় ভাঙন দেখা দেয়। খবর পেয়ে , সোমবার(১৯জুন) বিকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করে তাৎক্ষনিকভাবে ২০টি পরিবারের মাঝে শুকনা খাবার বিতরণ করেছেন। এছাড়া তিনি ভাঙন কবলিতদের তালিকা প্রস্তুত করার নির্দেশ দিয়েছেন ইউপি চেয়ারম্যানকে।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম জানান, সোমবার(১৯জুন) বিকালে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ তিস্তা নদীর ভাঙনকবলিত এলাকা রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সরিষাবাড়ী পরিদর্শন করেন। এসময় ভাঙন কবলিত ২০টি অসহায় পরিবারের মাঝে শুকনা খাবার হিসেবে চাল, ডাল, চিড়া, লবন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) এসএম আরিফুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম ও ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান আঃ কুদ্দুস প্রামানিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।