বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৪:৩৫ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

জাবির ‘এ’ ইউনিটের ফলাফল প্রকাশ

সংবাদদাতা, জাবি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজিভুক্ত (আইআইটি) ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

বুধবার (২১ জুন) সকালে ভর্তি পরীক্ষা বিষয়ক বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে ফল প্রকাশিত হয়।

ফলাফল বিশ্লেষণে জানা গেছে, ‘এ’ ইউনিটভুক্ত গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ এবং ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির (আইআইটি) ৪৪৬টি আসনের বিপরীতে আবেদন জমা পড়ে ৬১ হাজার ৮৬৪ জন পরীক্ষার্থীর। পরীক্ষায় উপস্থিত ছিলেন প্রায় ৪৫ হাজার পরীক্ষার্থী, যাদের মধ্যে পাস করেছেন ২৮ হাজার ৭৯৩ জন। সে হিসেবে এবারের ‘এ’ ইউনিটের পাসের হার ৬২ দশমিক ২২ শতাংশ। ফলাফলে ৪৪৬টি আসনের বিপরীতে ১০ গুণ বেশি পরীক্ষার্থীদের মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার ৬ শিফটে ‘এ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। জীববিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা আজ বুধবার চার শিফটে মেয়েদের ও ছেলেদের আগামীকাল (বৃহস্পতিবার) চার শিফটে অনুষ্ঠিত হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়