ছবি মুক্তির আগেই আয় করছে ১০০ কোটি টাকা – সারাক্ষণ সংবাদ
ঢাকাThursday , 22 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ছবি মুক্তির আগেই আয় করছে ১০০ কোটি টাকা

admin
June 22, 2023 2:19 pm
Link Copied!

Visits: 5

৬৩ বছর বয়সে এসেও দক্ষিণী সিনেমার সুপারস্টার মোহনলাল দাপটের সঙ্গে কাজ করে চলেছেন। বড় বড় বাজেটের ছবিতে এখনও অভিনয় করছেন। যা বক্স অফিসে চূড়ান্ত সাফল্য লাভ করছে ।

ইতোমধ্যেই এক দুর্ধর্ষ রেকর্ডও গড়ে ফেলেছেন দক্ষিণী এই অভিনেতা। সেই রেকর্ড আজ পর্যন্ত কোনও ছবিই ভাঙতে পারেনি। আজ সেই গল্পই শুনে নেয়া যাক।-বিনোদন তোলপাড় ।

মোহনলালের রেকর্ডভাঙা এই ছবিটির নাম হল ‘মরক্কর: লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি’। এটি দেশের প্রথম ছবি, যা মুক্তির আগেই প্রায় ১০০ কোটি টাকা আয় করেছে।

ছবিটি মুক্তি পেয়েছিল ২০২১ সালে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আগে খোদ অভিনেতা নিজের ট্যুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন যে, তার ‘মরক্কর: লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি’ (Marakkar: Lion of the Arabian Sea) ছবিটি দেশের প্রথম ছবি। যা মুক্তির আগেই টিকিটের অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ১০০ কোটি টাকার ক্লাবে প্রবেশ করেছে।

সবথেকে বড় কথা হল, অভিনেতা মোহনলালের এই ছবিটি এসএস রাজামৌলির ‘আরআরআর’, শাহরুখ খান অভিনীত ‘পাঠান’, প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ এবং মণিরত্নম পরিচালিত ‘পনিয়িন সেলভান ২’-এর মতো ছবিগুলিকেও পিছনে ফেলে দিয়েছে।

এই ছবিগুলি বক্স অফিসে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল ঠিকই, তবে সেগুলি অগ্রিম বুকিং থেকে তেমন একটা আয় করতে পারেনি। তবে মুক্তির পর অবশ্য এই সব সিনেমাই আয় করেছে দেদার।

যেমন – শাহরুখ খানের ‘পাঠান’ হল প্রথম হিন্দি ছবি। যা ভারতে প্রায় ৫০০ কোটি টাকারও বেশি আয়ের রেকর্ড তৈরি করেছে।

কিন্তু ‘মরক্কর: লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি’ নিয়ে এত হইচইয়ের কারণটা ঠিক কী? এটি ষোল শতকের পটভূমিতে তৈরি একটি পিরিয়ড ড্রামা ফিল্ম। প্রিয়দর্শনের পরিচালনায় এটিই সবথেকে বেশি ব্যয়বহুল মলয়ালম ছবি।

কীর্তি সুরেশ, অর্জুন সারজা, সুনীল শেঠি, প্রণব মোহনলাল, মঞ্জু ওয়ারিয়া এবং মুকেশের মতো তারকা দাপটের সঙ্গে অভিনয় করেছেন এই ছবিতে।

সূত্র: নিউজ ১৮।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।