1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

সেন্টমার্টিন নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য রাজনৈতিক কৌশল জানিয়েছে বিএনপির মহাসচিব ফখরুল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৯৮ টাইম ভিউ

Visits: 6

সেন্ট মার্টিন দ্বীপ কাউকে লিজ দিলে ক্ষমতায় থাকতে অসুবিধা নেই, আমার দ্বারা সেটি হবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন মন্তব্যের জবাবে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রীর বক্তব্য রাজনৈতিক কৌশল। বিএনপি ও জনগণ তাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এক ইঞ্চি মাটি কাউকে নিতে দেবে না।

এ প্রসঙ্গে ফখরুল বলেন, বিএনপিসহ বিরোধীমতের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা হয়, প্রধানমন্ত্রীর এই মিথ্যাচারের বিরুদ্ধে এ আইনে মামলা হয় কিনা? তিনি বলেন, বিএনপি সার্বভৌমত্বে বিশ্বাস করে। বরং তারাই বলেছেন, আমরা সবই দিয়েছি। প্রধানমন্ত্রীর বক্তব্য রাজনৈতিক কৌশল।

বৃহস্পতিবার দুপুরে বিএনপির গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।-খবর তোলপাড় ।

মির্জা ফখরুল অভিযোগ করেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিরোধীদলশূন্য মাঠ তৈরিতে সরকার আবারও চক্রান্ত শুরু করেছে। মিথ্যা মামলাই শুধু নয়, গ্রেপ্তার দেখিয়ে তাড়াহুড়ো করে বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে সাজা দেয়া হচ্ছে। বিএনপির যারা জনপ্রিয় ও সম্ভাব্য প্রার্থী তাদেরকে সরকারের গোয়েন্দারা তুলে নিয়ে গিয়ে নির্যাতন করে নির্বাচনে টেনে নিতে বাধ্য করছে। চাপ প্রয়োগ করছে সরকার।

বিএনপির মহাসচিব বলেন, ক্ষমতাসীনরা আবারও জনগণের সঙ্গে প্রতারণার জন্য মিথ্যা কথা বলে রাজনৈতিক প্রতিপক্ষকে প্রতিহত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, সারাবিশ্ব যেখানে গণতন্ত্রহীনতা এবং মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে উদ্বেগ প্রকাশ করছে সেখানে এ অনির্বাচিত সরকার মিথ্যাচার করে চলছে পাশাপাশি দমনপীড়নে অব্যাহত রেখেছে।

মির্জা ফখরুল বলেন, বিএনপি কখনই দেশের স্বার্থ বিকিয়ে দেয়নি, বরং সরকার তা করছে। সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না জেনেই বিদেশিদের কাছে সাহায্য চাচ্ছে। বিএনপি ও জনগণ তাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এক ইঞ্চি মাটি কাউকে নিতে দেবে না। সরকার যা বরাবরই করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম বক্তব্য রাখেন। এসময় বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আব্দুস সাত্তার, লিটন মাহমুদ, আনম সাইফুল ইসলামসহ নগর বিএনপির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme