ঢাকাThursday , 22 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

সাফ চ্যাম্পিয়নশিপ: লেবাননের কাছে বাংলাদেশের হার

admin
June 22, 2023 6:43 pm
Link Copied!

Visits: 6

সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে লেবাননের বিপক্ষে হারলো বাংলাদেশ। প্রথমার্ধ গোলশূন্য সমতায় হলেও দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে লাল-সবুজ জার্সিধারীরা। বাংলাদেশ হারে ২-০ গোলে।

ভারতের ব্যাঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমার্ধে দুর্দান্ত খেলেছে বাংলাদেশ। শুরু থেকেই রক্ষণ জমাট রেখে খেলছে লাল-সবুজ জার্সিধারীরা।-খবর তোলপাড় ।

লেবানন একটি-দুটো সুযোগ তৈরি করলেও পোস্টের নিচে আনিসুর রহমান ছিলেন দেয়াল হয়ে। প্রধমার্ধে লেবাননকে গোল করতে দেয়নি বাংলাদেশ। গোলশূন্য সমতার স্বস্তি নিয়ে বিরতিতে যায় জামাল ভূঁইয়ারা।

দ্বিতীয়ার্ধে বাংলাদেশের অর্ধে টানা আক্রমণ চালায় লেবানন। ম্যাচের ৭৯ মিনিট পর্যন্ত গোল হজম না করা বাংলাদেশ শেষ ১৭ মিনিটে দুই গোল হজম করে। ৭৯ মিনিটে তারিক কাজীর ভুলে প্রথম হজম করে বাংলাদেশ। ইনজুরি টাইমের ষষ্ঠ মিনিটে খায় আরেক গোল। লেবাননের গোলদাতা হাসান মাতুক ও খলিল বাদির।

৭৯ মিনিটে ফাঁকা পেয়ে যায় লেবানন। দুই ফুটবলার ঢুকে পড়েন বক্সের মধ্যে। গোলরক্ষকের কিছুই করার ছিল না। একজন আরেকজনকে পাস দিয়ে সহজেই জায়গা বের করে নেন। ডরিচের অ্যাসিস্ট থেকে গোল করেন হাসান মাতুক।

যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে রক্ষণেরই ভুলে আরেকটি গোল হজম করে বাংলাদেশ। এবারও পুরো ফাঁকা পেয়ে গিয়েছিল লেবানন।

ফারানের পাস থেকে খলিল বাদের সহজেই বল জালে জড়ান। ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লেবানন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।