1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

পঞ্চগড়ের ঘটনা বিচ্ছিন্ন কিছু নয় জানিয়েছে ফখরুল

  • আপডেটের সময় : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১১৮ টাইম ভিউ

Visits: 8

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পঞ্চগড় জেলায় আহমদিয়া সম্প্রদায়ের ঘটনা ও ঘটনা-পরম্পরার গভীরে গেলে এটা স্পষ্ট যে, এটা কোনো আকস্মিক বা বিচ্ছিন্ন ঘটনা নয়। বরং এটি রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত ও সুপরিকল্পিত ঘটনা।

রবিবার(১২মার্চ) বিএনপি চেয়ারপাসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। পঞ্চগড় জেলায় আহমদিয়া সম্প্রদায়ের লোকজনের বাড়ি ঘরে হামলায় ক্ষতিগ্রস্ত এলাকা সরেজমিনে কেন্দ্রীয় বিএনপি গঠিত পরিদর্শন ও তদন্ত টিমের রিপোর্টে জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে দলটি।-খবর তোলপাড় ।

মির্জা ফখরুল বলেন, পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ব্যক্তিবর্গের উপর হামলা, তাদের ঘরবাড়িতে অগ্নিসংযোগ ও মালামাল লুটপাট, নিরীহ দুই ব্যক্তির নিহত হওয়া, শতাধিক ব্যক্তির আহত হওয়ার ঘটনা ন্যক্কারজনক, দুঃখজনক ও অমানবিক। অসাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি আমরা দেখতে চাই না।

তিনি বলেন, নির্বাচনের আগে দেশকে অস্থিতিশীল করার জন্য বিশেষ করে শাসকদলের একমাত্র প্রতিদ্বন্ধী বৃহৎ জনপ্রিয় দল বিএনপি’র উপর দোষ চাপিয়ে আওয়ামী লীগ তাদের পূর্বের খেলা নতুন করে শুরু করে বিএনপিকে আতঙ্কের মধ্যে রাখার নীল নকশার অংশ।

ফখরুল বলেন, পুলিশ এ ঘটনাকে কেন্দ্র করে ইতোমধ্যে এ পর্যন্ত ২০টি মামলা দিয়েছে, ১২ হাজারেরও বেশি আসামি করেছে এবং এ পর্যন্ত ১৮৭ জনকে গ্রেপ্তার করেছে। এমনকি পঞ্চগড় থেকে অনেক দূরের উপজেলার নেতাকর্মীদেরকেও এ ঘটনাকে কেন্দ্র করে আটক করেছে, অভিযান চালিয়ে হয়রানি ও আতঙ্কের সৃষ্টি করছে। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কেউ নিজ বাড়িতে থাকতে পারছেন না। প্রকৃত ঘটনা কে বা কারা ঘটিয়েছে পুলিশসহ সকলেই তা জানে, অথচ গ্রেপ্তার করা হচ্ছে নির্বিচারে বিএনপি নেতাকর্মীদের।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme