সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৩:২৭ অপরাহ্ন

নোটিশ :

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে । আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com              এছাড়া বিশেষ ৫০% ছাড়ে  সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700

ব্রেকিং নিউজ :
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামান ও কুড়িগ্রামের শ্রেষ্ঠ ইউএনও রাসেদুল হাসান পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া বৃদ্ধা আছিয়া খুঁজে পেল পরিবার প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানে কুড়িগ্রামের শ্রেষ্ঠ ইউএনও রাসেদুল হাসান রাজারহাটে ভারি বৃষ্টিপাতে জনদূর্ভোগ, বিপাকে নিম্ন আয়ের মানুষ পাওনা টাকার জন্য কৃষককে শিকলে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১ ‘আর নিউজ করিস, তারপর দেখব তোরে কে বাঁচাতে আসে’ পিবিআই মামলা তদন্তে দক্ষতায় নতুন মাত্রা যোগ করেছে জানিয়েছে বাংলাদেশের আইজিপি ৩দিনের মধ্যে পরীমণির ‘পাফ ড্যাডি’ বন্ধের নোটিশ নির্বাচনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত বিজিবি জানিয়েছে বাংলাদেশের মহাপরিচালক খালেদা জিয়াকে মুক্তি দিতে বিএনপির ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

স্ত্রীসহ রিমান্ডে জঙ্গি নেতা শামিন মাহফুজ

জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার প্রতিষ্ঠাতা শামিন মাহফুজের ৪ দিন এবং তার স্ত্রী নাজনীন সুলতানার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শনিবার(২৪জুন) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর ডেমনা থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলায় তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিটিটিসির উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।-খবর তোলপাড় ।

ছয় বছর পালিয়ে ছিলেন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার প্রধান শামিন মাহফুজ। শুক্রবার রাতে রাজধানীর ডেমরা থেকে স্ত্রী নাজনীন সুলতানাসহ গ্রেপ্তার হন। উদ্ধার করা হয় অস্ত্র ও বোমা। শনিবার সকালে সংবাদ সম্মেলনে এসব তথ্য দেয় কাউন্টার টেররিজম ইউনিট।

ছাত্রজীবনে জঙ্গি সংগঠন গড়ে তোলার প্রস্তুতি। সদস্য সংগ্রহ করেন শামিন মাহফুজ, প্রশিক্ষণ দেন কুকিচিন নেতা নাথান বোম। কারাগারে জঙ্গি সদস্যের সাথে সম্পর্ক গড়ে শক্তি বাড়ানোর চেষ্টা। এরপর আগ্রাসী হয়ে ওঠে জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া।

কুমিল্লা থেকে ৭ শিক্ষার্থী নিখোঁজের পর আলোচনায় আসে জঙ্গি সংগঠনটি। তদন্তে বেরিয়ে আসে প্রতিষ্ঠাতা শামিন মাহফুজের নাম। সিটিটিসি বলছে, কারাগারে বসে সংগঠন তৈরির পরিকল্পনা করেন তিনি। ২০১৭ সালে জামিনে বেরিয়ে হুজি, জেএমবি ও আনসার আল ইসলামের সমন্বয়ে গড়ে তোলেন জঙ্গি সংগঠন।

সিটিটিসি অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান বলেন, গতবছর জঙ্গি সংগঠন কুকি চিন নেতা নাথাম বম ও শামিন মাহফুজের সমঝোতা হয়। ২০২২ সালের এপ্রিলে ১২ জনকে নিয়ে শুরু হয় প্রথম প্রশিক্ষণ ক্যাম্প।

সিটিটিসি আরও জানায়, নাথাম বম আত্মসমর্পণের সিদ্ধান্ত নিয়েছিলো। কিন্তু শামিন মাহফুজ তা প্রত্যাখ্যান করেন।

https://www.facebook.com/bdlivessports

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2020 দৈনিক তোলপাড়
Design & Developed BY Khan IT Host
error: Content is protected !!