ঢাকাSunday , 25 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুড়িগ্রাম-২ আসনে একক নৌকার প্রার্থী চাই দাবী একুশে পদকপ্রাপ্ত এ্যাডভোকেট এস.এম.আব্রাহাম লিংকনের

admin
June 25, 2023 9:54 am
Link Copied!

Visits: 35

এনামুল হক/ রফিকুল ইসলাম, রাজারহাট(কুড়িগ্রাম):

‘আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুডিড়গ্রাম-২ আসনে নৌকা মার্কার প্রার্থী চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সবিনয় আবেদন, কুড়িগ্রামের উন্নয়ন ঘটাতে হলে এ আসনে আওয়ামীলীগের প্রার্থীর বিকল্প নাই। তাই অন্য কোন দলের প্রার্থীর সাথে জোট না বেধে আওয়াশীলীগের একক প্রার্থী দেয়ার জন্য জোর দাবী জানাচ্ছি’ -শনিবার(২৪জুন) রাতে প্রেসক্লাব রাজারহাটে রাজারহাটে ছাত্রলীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সহসভাপতি ও পাবলিক প্রসিকিউটর একুশে পদক প্রাপ্ত এস.এম.আব্রাহাম লিংকন এসব কথা বলেন।

দ্বাদশ সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনে এবারে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহসভাপতি, একুশে পদকপ্রাপ্ত ও কুড়িগ্রাম পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট এস.এম. আব্রাাহাম লিংকন আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমত যাচাই করে তাঁর মনোনিত প্রার্থী যাকে তিনি নৌকা প্রতীক দিবেন, আমরা সকলেই মিলে মাঠে থেকে নৌকা মার্কার বিজয় সু-নিশ্চিত করে ঘরে ফিরবো।

এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাজেদুর রহমান মন্ডল চাঁদ, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জাহানুর আলম সোহেল, আওয়ামীলীগ নেতা মোঃ আসাদ, সাবেক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উশিল কুমার রায়, কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য সাংবাদিক মোঃ এনামুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াজুল ইসলাম, আহসান হাবিব সুজন, নাজমুল হোসেন, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক বিদ্যুৎ, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আদনান রুদ্ধ, কুড়িগ্রাম পলিটেনিক্যাল ইন্সটিটিউবের সভাপতি মোঃ ঝিনুক।-সম্পাদনায় প্রহলাদ মন্ডল সৈকত ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।