বোটানিক্যাল গার্ডেনের লেকে তরুণের মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 27 June 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বোটানিক্যাল গার্ডেনের লেকে তরুণের মৃত্যু

admin
June 27, 2023 6:55 pm
Link Copied!

Visits: 5

ঢাকার মিরপুর বোটানিক্যাল গার্ডেনের লেকে সাঁতার কাটতে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম – মো. হামজা (১৯)। তিনি পরিবারের সঙ্গে রুপনগর এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ি এলাকায়।

মঙ্গলবার(২৭জুন) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে।-খবর তোলপাড়

দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম। তিনি বলেন, আজ সকালে জাতীয় বোটানিক্যাল গার্ডেনের লেকে চাচা-ভাতিজা গোসল করতে নামেন। কিন্তু ভাতিজা হামজা ভালোভাবে সাঁতার না জানার কারণে ডুবে যায়৷ পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে মরদেহ উদ্ধার করে।

এত সকালে কীভাবে তারা গার্ডেনে প্রবেশ করলো জানতে চাইলে ওসি বলেন, হামজা রুপনগর এলাকায় থাকতেন। বোটানিক্যাল গার্ডেনের পেছনের দিকে একটা গেট আছে। তারা সেই গেট দিয়ে প্রবেশ করে। পরে লেকে সাঁতার কাটতে নামেন। আশপাশের এলাকার অনেকেই এখানে সাঁতার কাটেন। গত বছরও এভাবে একজন মারা গেছে।

টিকটক করতে গিয়ে মৃত্যুর বিষয়ে শাহ আলী থানার ওসি বলেন, এ তথ্য সঠিক নয়। কারণ তারা দুজনেই লেকের পানিতে নেমেছিল। টিকটক করবে কীভাবে। তবে চাচা-ভাতিজা কেউই ভালোভাবে সাতার জানত না।

হামজার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি আমিনুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।