বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৮:১৮ অপরাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

ঈদের দিনেও মানুষের মাঝে আনন্দ নেই জানিয়েছে বিএনপির মহাসচিব ফখরুল

সংবাদদাতা, ঠাকুরগাঁও:

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাজার অনিয়ন্ত্রিত, সরকারের অব্যবস্থাপনা, দুর্নীতি ও সিন্ডিকেট নিয়ন্ত্রণ না করার কারণে বাংলাদেশের মানুষের জীবন এখন অসহায় অবস্থায় রয়েছে। এ কারণে এবারের ঈদ সাধারণ মানুষের জন্য আনন্দের কোনো বার্তা নিয়ে আসেনি। বৃহস্পতিবার ঠাকুরগাঁও শহরে ঈদের নামাজের পর কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ঈদ মানেই উৎসব। কিন্তু এবার সাধারণ মানুষ কোনো উৎসব করতে পারছে না। এই সরকার ব্যর্থ হয়েছে অর্থনীতিকে নিয়ন্ত্রণ করতে।

ফখরুল ইসলাম আরও বলেন, বাংলাদেশে রাজনীতিতে কোনো স্বচ্ছতা নেই, জবাবদিহিতা নেই। যে কারণে আজকে একটি দুঃশাসন প্রতিষ্ঠিত হয়েছে। তারেক জিয়া দেশে না থেকেও আমাদের আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন। গণতন্ত্র ফিরিয়ে আনতে পারলেই তিনি দেশে ফিরে আসবেন।

জাতীয় পার্টি সম্পর্কে তিনি বলেন, এবার যে আন্দোলন হচ্ছে সেটি যুগপৎ আন্দোলন। সকল দলগুলো তাদের নিজেদের জায়গা থেকে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। জাতীয় পার্টি অতীতে যা করেছে সেটা ভুল মনে করে যদি এবার এই সরকারে অধীনে নির্বাচন না করে,তাহলে তাদের আমি ধন্যবাদ ও সাধুবাদ জানাব। জাতীয় পার্টি যদি তাদের এই অবস্থানে অনড় থাকে, তাহলে তাদের স্বাগত জানাই। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ছাত্রদলের সভাপতি কায়েসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে তিনি নিজ বাসভবনে কুরবানি দেয়ার মাধ্যমে ঈদ উদযাপন করেন ও সাধারণ মানুষের সাথে সাক্ষাৎ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়