সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৪:৩২ অপরাহ্ন

নোটিশ :

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে । আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com              এছাড়া বিশেষ ৫০% ছাড়ে  সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700

ব্রেকিং নিউজ :
প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামান ও কুড়িগ্রামের শ্রেষ্ঠ ইউএনও রাসেদুল হাসান পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া বৃদ্ধা আছিয়া খুঁজে পেল পরিবার প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানে কুড়িগ্রামের শ্রেষ্ঠ ইউএনও রাসেদুল হাসান রাজারহাটে ভারি বৃষ্টিপাতে জনদূর্ভোগ, বিপাকে নিম্ন আয়ের মানুষ পাওনা টাকার জন্য কৃষককে শিকলে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১ ‘আর নিউজ করিস, তারপর দেখব তোরে কে বাঁচাতে আসে’ পিবিআই মামলা তদন্তে দক্ষতায় নতুন মাত্রা যোগ করেছে জানিয়েছে বাংলাদেশের আইজিপি ৩দিনের মধ্যে পরীমণির ‘পাফ ড্যাডি’ বন্ধের নোটিশ নির্বাচনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত বিজিবি জানিয়েছে বাংলাদেশের মহাপরিচালক খালেদা জিয়াকে মুক্তি দিতে বিএনপির ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

বাসর রাতে পেটব্যথা, হাসপাতালে মা হলো নববধূ!

দিনে ধুমধাম করে শেষ হয়েছে বিয়ে। বাসর রাতে হঠাৎ পেটব্যথা শুরু নববধূর। দ্রুত নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু চিকিৎসক যা জানান, তাতে মাথায় আকাশ ভেঙে পড়ে শ্বশুরবাড়ির লোকদের। নতুন বউ যে সাত মাসের অন্তঃসত্ত্বা! পরদিনই একটি কন্যা সন্তানের জন্ম দেন তরুণী। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।-খবর তোলপাড় ।

ইন্ডিয়া টুডের খবরে জানা যায়, এ সপ্তাহে গ্রেটার নয়ডার এক যুবকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সেকেন্দ্রাবাদের ওই তরুণীর। সময়মতো বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। সব ঠিকই চলছিল। বাসর রাতে হঠাৎ পেটের ব্যথায় ছটফট করতে থাকেন নববধূ। তাড়াতাড়ি তাকে হাসপাতালে নেওয়া হয়।

এরপরই চিকিৎসকরা বর ও তার পরিবারকে জানিয়ে দেন, নববধূ সাত মাসের অন্তঃসত্ত্বা। যা শুনে চমকে ওঠেন তারা। পরদিন ফুটফুটে এক শিশুকন্যার জন্ম দেন ওই তরুণী।

কনের পরিবার স্বীকার করেছে, তারা আগে থেকেই সব জানতো। তবু মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি লুকিয়ে বিয়ের বন্দোবস্ত করেছিল পরিবার।

বরপক্ষকে জানানো হয়েছিল, সম্প্রতি তরুণীর পেটে পাথর অপসারণের অস্ত্রোপচার হয়েছে। সে জন্যই পেট ফুলে রয়েছে। এরপর গত ২৬ জুন আয়োজন করা হয় বিয়ের।

সব জানাজানি হওয়ার পর দুই পরিবারের মধ্যে সমঝোতা হওয়ায় আর পুলিশে অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা বিষয়টি সম্পর্কে অবগত।

এদিকে, বিয়ের একদিন পরে সন্তান জন্ম দেওয়া নববধূকে আর গ্রহণ করতে অস্বীকৃতি জানান বর ও তার পরিবারের লোকজন। খবর পেয়ে তরুণী ও তার নবজাতক সন্তানকে নিয়ে গেছে মেয়ের পরিবার।-সম্পাদনায় প্রহলাদ মন্ডল সৈকত।

https://www.facebook.com/bdlivessports

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2020 দৈনিক তোলপাড়
Design & Developed BY Khan IT Host
error: Content is protected !!