ঢাকাSaturday , 1 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ভোগান্তি ছাড়াই ঢাকায় ফিরছে মানুষজন

admin
July 1, 2023 1:15 pm
Link Copied!

Visits: 2

ঈদের তৃতীয় দিনেও ঢাকা ছাড়ছে মানুষ। শুরু হয়েছে বাড়ি থেকে ঢাকায় ফেরার পালাও। যাতায়াতে অতিরিক্ত যাত্রীর চাপ ও গাড়ি সংকট না থাকলেও প্রত্যাশিত যাত্রী পাচ্ছে গাড়িগুলো।-খবর তোলপাড় ।

শনিবার (১ জুলাই) ঢাকার অন্যতম প্রবেশদ্বার সায়েদাবাদ বাস টার্মিনালে এ চিত্র দেখা গেছে। সেখানকার কাউন্টারগুলোতে চোখে পড়েছে চিরচেনা ব্যস্ততা। এখনো নাড়ির টানে বাড়ি ফিরছে মানুষ। পাশাপাশি কর্মের প্রয়োজনে ঢাকায় ফেরাও শুরু হয়ে গেছে। সকাল থেকে সব গাড়ি যাত্রীপূর্ণ করেই এলাকা থেকে সায়েদাবাদে এসেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে ছেড়ে আসা আল-আরাফাহ পরিবহনের যাত্রী আলমগীর জানান, তাদের স্বাভাবিক সময়ে ভাড়া ৪০০ টাকা। ঈদে ৫০০ করে রাখা হয়েছে। তবে, যাত্রী সংকট নেই, আবার অতিরিক্তও না। ঈদ উপলক্ষে ভালোই যাত্রীর চাপ আছে। তবে, পর্যাপ্ত গাড়িও আছে।

চাঁদপুর থেকে ছেড়ে আসা পদ্মা এক্সক্লুসিভের যাত্রী আব্দুল মালেক বলেন, আমরা সপরিবারে চাঁদপুর থেকে ঢাকা এসেছি। সকাল সকাল রওনা হওয়ায় গাড়ি পেতে বেগ পেতে হয়নি। তবে যাত্রী ভরপুর। গাড়ির সিট খালি আসেনি। ভাড়া স্বাভাবিক সময়ে ৩৫০ টাকা, ঈদে ৪৫০ টাকা রেখেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।