কুষ্টিয়ায় বজ্রপাতে ২কৃষকের মৃত্যু – সারাক্ষণ সংবাদ
ঢাকাSaturday , 1 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কুষ্টিয়ায় বজ্রপাতে ২কৃষকের মৃত্যু

admin
July 1, 2023 6:18 pm
Link Copied!

Visits: 2

সংবাদদাতা,কুষ্টিয়া:

কুষ্টিয়ায় বজ্রপাতে জহুর আলী এবং ছলিম উদ্দিন নামে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আরও এক কৃষক গুরুতর আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাধন কুমার বিশ্বাস।

শনিবার(১জুলাই) দুপুরে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহক বৃষককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক।

নিহত জহুর আলী (৫০) ওই গ্রামের করিম সওদাগরের ছেলে এবং ছলিম উদ্দিন (৩৭) একই এলাকার মহির উদ্দিনের ছেলে। আর আহত কৃষক একই গ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে রেজাউল (৫০)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, আহত রেজাউল এখন শঙ্কামুক্ত।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউএনও সাধন কুমার বিশ্বাস জানান, হতাহতরা সবাই কৃষি কাজ করেন। আজ (রোববার) দুপুরে দিকে প্রচন্ড বৃষ্টির সঙ্গে খুব জোরে বজ্রপাত শুরু হয়। বজ্রপাতের সময় তারা মাঠের কাজ শেষ করে আইলচারা ইউনিয়নের সিদুরঘাট এলাকার তালতলা বাজারে একটি টিনের চালার নিচে অবস্থান করছিল। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই জহুর ও ছলিমের মৃত্যু হয়। স্থানীয়রা এসে গুরুতর আহত রেজাউলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।