শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:২৪ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

কুষ্টিয়ায় বজ্রপাতে ২কৃষকের মৃত্যু

সংবাদদাতা,কুষ্টিয়া:

কুষ্টিয়ায় বজ্রপাতে জহুর আলী এবং ছলিম উদ্দিন নামে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আরও এক কৃষক গুরুতর আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাধন কুমার বিশ্বাস।

শনিবার(১জুলাই) দুপুরে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহক বৃষককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক।

নিহত জহুর আলী (৫০) ওই গ্রামের করিম সওদাগরের ছেলে এবং ছলিম উদ্দিন (৩৭) একই এলাকার মহির উদ্দিনের ছেলে। আর আহত কৃষক একই গ্রামের মৃত কাদের মন্ডলের ছেলে রেজাউল (৫০)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, আহত রেজাউল এখন শঙ্কামুক্ত।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউএনও সাধন কুমার বিশ্বাস জানান, হতাহতরা সবাই কৃষি কাজ করেন। আজ (রোববার) দুপুরে দিকে প্রচন্ড বৃষ্টির সঙ্গে খুব জোরে বজ্রপাত শুরু হয়। বজ্রপাতের সময় তারা মাঠের কাজ শেষ করে আইলচারা ইউনিয়নের সিদুরঘাট এলাকার তালতলা বাজারে একটি টিনের চালার নিচে অবস্থান করছিল। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই জহুর ও ছলিমের মৃত্যু হয়। স্থানীয়রা এসে গুরুতর আহত রেজাউলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!