নীলফামারীতে শিক্ষার্থীকে ধর্ষণ, শিক্ষক আটক – সারাক্ষণ সংবাদ
ঢাকাSunday , 2 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

নীলফামারীতে শিক্ষার্থীকে ধর্ষণ, শিক্ষক আটক

admin
July 2, 2023 6:44 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, নীলফামারী:

নীলফামারীতে মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আব্দুল্লাহ আল মামুন ওরফে শাহিনুর ইসলাম(৪২) নামের এক মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ।

রবিবার (২ জুলাই) সদর উপজেলার গোড়গ্রাম কীর্তনীয়া পাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাহিনুর ইসলাম ওই গ্রামের সামছুদ্দিনের ছেলে।

থানা পুলিশ জানায়, তিন বছর ধরে হযরত ফাতেমা তুজ জোহরা মহিলা মাদ্রাসায় আবাসিক থেকে পড়াশুনা করছেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী। গত ২৯ জুন রাতে মাদ্রাসার একটি কক্ষে কৌশলে ডেকে নিয়ে গিয়ে ভুক্তভোগী ছাত্রীকে ধর্ষণ করে ওই মাদ্রাসার শিক্ষক শাহিনুর ইসলাম। পরে বিষয়টি জানতে পেরে থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বলেন, ঘটনার বিষয়ে জানতে পেরে আমরা অভিযুক্ত শিক্ষককে আটক করি। পরে আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।