1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

নিজের গোপন তথ্য ফাঁস করলো কাজল

  • আপডেটের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৮২ টাইম ভিউ

Visits: 4

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। তবে ব্যক্তিগত জীবন খুব বেশি প্রকাশ্যে আনতে চান না কাজল । এবার নিজের কিছু অজানা কথা জানালেন অভিনেত্রী।-বিনোদন তোলপাড় ।

২০২২ এর এপ্রিল মাসে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী কাজল আগরওয়াল। মা হওয়ার কয়েক মাসের মধ্যেই অভিনয়ে ফিরেছেন কাজল। কমল হাসনের বিপরীতে ‘ইন্ডিয়ান টু’ ছবিতে অভিনয় করেছেন। বিভিন্ন সময় ওজন কমাতে ও শরীরচর্চা করতে দেখা যায় তাকে।

তবে ব্যক্তিগত জীবন আড়ালেই রাখতে পছন্দ করেন অভিনেত্রী। মা হওয়ার পর কোনও বিরতি না নিয়েই কাজে ফিরেছেন। এরমধ্যে শোনা যায়, নায়িকা নাকি অভিনয় ছাড়ছেন! যদিও সে খবর পুরুটাই ছিল গুজব। ব্যক্তিগত জীবন নিয়ে কাজল জানালেন, অবসাদে ভুগছেন তিনি। তবে অবসাদের সঙ্গে লড়াই করার উপায়ও বলে দিলেন নিজেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে তার ভক্ত ও অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে আসেন কাজল। সেখানেই এক অনুরাগী অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, মা হওয়ার পরবর্তী সময়ে অবসাদে ভুগেছেন কি না? কিছু গোপন না রেখেই অভিনেত্রী বলেন, হ্যাঁ, মা হওয়ার পর অবসাদে ভুগেছি। তবে সেটা একেবারেই স্বাভাবিক বলেই আমার মনে হয়। সেই সময় আমি আমার পছন্দের কাজগুলো করে ফেলি। কখনও একটু শরীরচর্চা করি, কখনও আবার কফি খেতে চলে যাই বন্ধুদের সঙ্গে। আমি আমার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই এই সময়টায় সঙ্গ দেয়ার জন্য। তবে আমার স্বামীকে বেশ কঠিন সময়ের মধ্যে যেতে হয়েছে আমার জন্য।

কাজল আরও জনান, এই অবসাদের বিষয়টি যতটা না শারীরিক, তার থেকে অনেক বেশি মানসিক। তাই প্রতিটি মুহূর্তকে উদ্‌যাপনে বিশ্বাসী তিনি। তবে মাতৃত্ব যে তার কাছে আশীর্বাদ স্বরূপ, সে কথাও জানান কাজল।

সূত্র: আনন্দবাজার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme