শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:৪২ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।  এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন। সেই সাথে সারা বিশ্বে আপনার এলাকার প্রতিষ্ঠানের প্রচারেরর জন্য  ৫০% কমিশনে বিজ্ঞাপন দিতে পারেন।

ধর্ষণ করায় কলেজ ছাত্রের বাড়িতে ৩ সন্তানের জননীর অনশন

সংবাদদাতা, গাইবান্ধা:

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে ৩ সন্তানের জননী কে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে জুয়েল মন্ডল রহিম (২০) নামের এক কলেজ ছাত্রের বিরুদ্ধে। বিয়ের দাবিতে ওই গৃহবধূ জুয়েল মন্ডলের বাড়িতে গতকাল রবিবার থেকে অনশনে বসেছে। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ায় প্রেমিক রহিমের বাড়িতে উৎসুক মানুষের ভিড় জমেছে।

অভিযুক্ত কলেজ পড়ুয়া জুয়েল মন্ডল রহিম উপজেলার ইদিলপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে। অবস্থা বেগতিক দেখে কথিত প্রেমিক রহিম বাড়ি থেকে লাপাত্তা রয়েছে।

মনজিলা বেগম পার্শ্ববর্তী পলি লক্ষীপুর গ্রামের কাঠ মিস্ত্রি আলমগীর হোসেনের স্ত্রী ও তিন সন্তানের জননী।

স্থানীয়রা জানান, রহিমের সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন মনজিলা। এরই ধারাবাহিকতায় শনিবার (১ জুলাই) রাত ১০টার দিকে রহিম মনজিলার সঙ্গে দেখা করতে যায়। এসসয় শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এ ঘটনা স্বামী আলমগীর টের পেয়ে তাদের হাতে-নাতে ধরে ফেলে। পরে ঘটনা নিয়ে সংশ্লিষ্ট ইউপি সদস্য-সদস্যসহ এলাকাবাসী রাতভর দেনদরবার করেও কোনো সুরাহা টানতে পারেনি। অবশেষে স্বামী আলমগীর সংসার করবে না বলে স্ত্রী মনজিলাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। বাধ্য হয়ে মনজিলা বেগম কলেজ পড়ুয়া প্রেমিক রহিমের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করতে থাকে। এই অবস্থা বেগতিক দেখে স্বজনদের সহযোগিতায় রহিম বাড়ি থেকে পালিয়ে গেছে।

মনজিলা বেগম বলেন, বিয়ের প্রলোভনে রহিম আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এখন বিয়ে না করা পর্যন্ত আমি এই বাড়ি ছাড়ব না।

এ বিষয়ে ইদিলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থলে গ্রামপুলিশের পাহাড়ার ব‍্যবস্থা করা হয়েছে। এ ঘটনার যে কোনো একটা সমাধান করার চেষ্টা করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

দৈনিক তোলপাড় এর পক্ষ থেকে সকল পাঠক লেখক সাংবাদিক ও শুভানুধায়ীকে প্রাণঢালা অভিনন্দন। আনন্দের সাথে জানাচ্ছি যে, পত্রিকাটি বাংলাদেশের প্রতিটি বিভাগ জেলা উপজেলা থানা কলেজ ক্যাম্পাস-এ এক ঝাঁক তরুন-তরুনী সাংবাদিক নিয়োগ করতে যাচ্ছে ।

আগ্রহীরা দ্রুত এক কপি ছবিসহ প্রধান সম্পাদক বরাবর আবেদন করুন.. আবেদন পাঠানোর ঠিকানা-dailytolpercv@gmail.com

এছাড়া বিশেষ ৫০% ছাড়ে সারাবিশ্বে প্রচারের জন্য আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে পারেন। বিজ্ঞাপন পাঠানোর ঠিকানা-dailytolpernews@gmail.com যোগাযোগ করুন-+88 01915394614, +8801719026700


© All rights reserved © 2017 তোলপাড়
error: Content is protected !!