বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলো মার্টিনেজ – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 3 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলো মার্টিনেজ

admin
July 3, 2023 5:54 pm
Link Copied!

Visits: 6

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সোমবার দুপুরে গণভবনে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান।-খবর তোলপাড় ।

ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান অ্যাস্টন ভিলায় খেলা এই গোলরক্ষক। এরপর কিছুক্ষণ হোটেলে বিশ্রাম নিয়ে সকাল সাড়ে নয়টার দিকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের উত্তর বাড্ডার অফিসে প্রবেশ করেন তিনি। সেখানে বিভিন্ন ইভেন্টের পাশাপাশি সাক্ষাৎকারও দেন তিনি।

এরপর দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান কাতার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী গোলরক্ষক। সেখানে সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীকে অটোগ্রাফসহ আর্জেন্টিনার জার্সি উপহার দেন তিনি।

এর আগে আর্জেন্টাইন গোলরক্ষক যান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আয়োজিত এক অনুষ্ঠানে। যেখানে এমির সঙ্গে দেখা করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা এবং বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এসময় মাশরাফীর সঙ্গে ছিলেন তার ছেলে সাহেল এবং মেয়ে হুমায়রা। আর প্রতিমন্ত্রীর সঙ্গে তার স্ত্রী ও দুই ছেলে।

সেখানে উপস্থিত অতিথিদের সঙ্গে কথা বলেন এমিলিয়ানো। দেন অনেকের বিভিন্ন প্রশ্নের উত্তর। পরে, এমির হাতে তুলে দেয়া হয় বঙ্গবন্ধুর একটি বই, পাটের তৈরি নৌকা এবং বাজপাখির স্মারক তুলে দেয়া হয় উপহার হিসেবে।

আরও পড়ুন…মার্তিনেজের সঙ্গে দেখা করলেন মাশরাফী

এ পুরোটা সময় বৃষ্টি উপেক্ষা করে এমিকে এক নজর দেখতে বাইরে অপেক্ষা করেছেন আর্জেন্টাইন সমর্থকরা। কিন্তু, প্রায় ১১ ঘন্টার এই সফরে দেশের সাধারণ আর্জেন্টাইন সমর্থকদের জন্য ছিলো না কোন আয়োজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।