ঢাকাMonday , 3 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নিহত ৩ জন

admin
July 3, 2023 5:56 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে পৃথক বজ্রপাতের ঘটনায় রোববার রাতে ও সোমবার ৩ জন মারা গেছেন। নিহত ব্যক্তিরা হলেন, চাঁপাইনাববগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১২ রশিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে জহুরুল ইসলাম (৩৫), ভোলাহাট উপজেলার দলদলি ইউনিয়নের চামা-মুশরিভুজা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে আনোয়ার হোসেন (৬০) ও গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর হঠাৎপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে শরিফুল হক (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন বজ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার দিবাগত রাত আড়াই টার দিকে পদ্মা নদীর জামতলা এলাকায় জহুরুল ইসলাম বজ্রপাতে মারা যান।

ভোলাহাট থানার ওসি সেলিম রেজা জানান, দলদলি ইউনিয়নের চামা-মুশরিভুজা এলাকায় সোমবার সকালে জমিতে কাজ করার সময় বজ্রপাতে মারা যার আনোয়ার হোসেন ।

গোমস্তাপুর থানার ওসি মাহবুব ইসলাম জানান, রহনপুরের প্রসাদপুর হঠাৎপাড়া এলাকায় সকালে বৃষ্টি সাথে বজ্রপাত হলে শরিফুল ইসলাম নামের এক যুক মারা যান।

পৃথক বজ্রপাতের ঘটনায় তিন উপজেলা নির্বাহী কর্মকর্তারা নিহত ব্যক্তিদের খোঁজখবর নিয়েছের। সেই সাথে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।