ডেঙ্গুতে বাংলাদেশে ৫ মৃত্যু, হাসপাতালে ৬৭৮ – সারাক্ষণ সংবাদ
ঢাকাTuesday , 4 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ডেঙ্গুতে বাংলাদেশে ৫ মৃত্যু, হাসপাতালে ৬৭৮

admin
July 4, 2023 6:38 pm
Link Copied!

Visits: 4

২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বাংলাদেশে ৫জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ৬৭৮ জন ডেঙ্গুরোগী। এ নিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি হওয়া মোট রোগীর সংখ্যা হলো এক হাজার ৬৬৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের ইনচার্জ ডা. মো. জাহিদুল ইসলামের সই করা ডেঙ্গুবিষয়ক প্রতিবেদনে মঙ্গলবার (৪ জুলাই) এ তথ্য জানানো হয়।-খবর তোলপাড় ।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, সোমবার (৩ জুলাই) সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৭৮ জন। এদের মধ্যে ঢাকার বাসিন্দা ৪২৯ জন ও ঢাকার বাইরের ২৪৯ জন।

চলতি বছরের ১ জানুয়ারি থেকে ৪ জুলাই পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নয় হাজার ৮৭১ জন। তাদের মধ্যে রাজধানীতে হাসপাতালে ভর্তি হয়েছেন সাত হাজার ৮৪ জন। আর ঢাকার বাইরের অন্য বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন দুই হাজার ৭৮৭ জন।

অন্যদিকে, এসময়ের মধ্যে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন আট হাজার ১৪১ জন। তাদের মধ্যে ঢাকার বাসিন্দা পাঁচ হাজার ৯৩৬ জন এবং ঢাকার বাইরে দুই হাজার ২০৫ জন। আর এসময়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশে মারা গেছেন ৬১ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।