ঢাকাThursday , 6 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

ছাগলনাইয়ায় আনুষ্ঠানিকভাবে শুরু হলো হেলিকপ্টার সার্ভিস

admin
July 6, 2023 5:31 pm
Link Copied!

Visits: 5

কামরুল হাসান লিটন, ছাগলনাইয়া (ফেনী) :

ছাগলনাইয়া থেকে সারাদেশে প্রাইভেট হেলিকপ্টার সেবা চালু করেছে ‘ বার্ডস আই-ফেনী হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিস’।
বৃহস্পতিবার (৬জুলাই) দুপুরে ছাগলনাইয়ার উত্তর হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই হেলিকপ্টার সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার ‘ছাগলনাইয়া জয় রাইড’ হিসেবে ছাড় দিয়েছে কর্তৃপক্ষ। জনপ্রতি মাত্র ৫ হাজার টাকায় ছাগলনাইয়া ঘুরে দেখেছেন সৌখিন ভ্রমণকারীরা।

ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার সহ সারাদেশে ভাড়া দেওয়া হবে হেলিকপ্টার। এছাড়া জরুরি রোগী বহন, করপোরেট প্রতিষ্ঠানগুলোর বাণিজ্যিক সফর, মিডিয়া হাউজগুলোর জরুরি খবর সংগ্রহে সার্বক্ষণিক সেবা চালু থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন, হেলিকপ্টার সাধারণত বিত্তবান সমাজের লোকজন ব্যবহার করে থাকেন। হেলিকপ্টারের আভিজাত্য এবং ব্যয় বিষয়টি সাধারণ জনগণের সাধ্যের বাইরেই রয়ে গেছে- এমন কথাই সমাজে এখনো প্রতিষ্ঠিত। তবে দিন পাল্টেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়কে সামনে রেখে জাতি আজ স্বপ্ন দেখছে দিন বদলের। সেই স্বপ্ন পূরণে তরুণ উদ্যোক্তারা সাহস করে ফেনীতে চালু করেছে হেলিকপ্টার সার্ভিস। মাত্র ৫ হাজার টাকায় হেলিকপ্টারে চড়তে পারার এই সুযোগ এবং স্বপ্ন অনেকেই পূরণ করবেন বলে আমার বিশ্বাস।

বার্ডস আই-ফেনী হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিসে ডিসট্রিক্ট ম্যানেজার (ফ্লাইট অপারেশন) নুরুজ্জামান সুমন বলেন, স্বল্প খরচে হেলিকপ্টারে ঘুরে বেড়ানোর এই উদ্যোগ ফেনীতে প্রথম আমরাই চালু করেছি। ৫ হাজার টাকায় শহর ঘুরে দেখার সুযোগ রয়েছে। ফেনী থেকে ভ্রমণ করতে পারা এখন স্বপ্ন নয় বাস্তবতা। সাধারণ মানুষের কথা চিন্তা করে কম খরচে হেলিকপ্টার সার্ভিস চালু করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, মহামায়া ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, আওয়ামী লীগ নেতা মাস্টার আবুল কালাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।