ঢাকাFriday , 7 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

কনস্টেবলের প্রেম: বাংলাদেশে এলো লাতিন আমেরিকার তরুণী

admin
July 7, 2023 12:23 pm
Link Copied!

Visits: 5

সংবাদদাতা, নোয়াখালী:

প্রেমের টানে এবার নোয়াখালীতে এসে ঘর বাঁধলেন লাতিন আমেরিকার দেশ পেরুর তরুণী আনা কেলি কারাঞ্জা সাওসিডো (৩৩)। তিনি ভালোবেসে বিয়ে করেছেন নোয়াখালীর চাটখিল উপজেলার ঘাটলাবাগ এলাকার বারাই বাড়ির নুর আলমের ছেলে আরমান হোসেনকে। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলায় পুলিশের কনস্টেবল পদে কর্মরত আছে।

জানা গেছে, ২০১৭ সালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তাদের পরিচয় হয়। সেখান থেকেই ভালোবাসার সম্পর্ক। ছয় বছরের ভালোবাসা এবার সম্পন্ন হয় বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার মাধ্যমে। গত ২ জুলাই বাংলাদেশে আসেন কারাঞ্জা সাওসিডোর। ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে রিসিভ করতে ছুটে যান আরমান হোসেন।

ওই দিনই দুজনে বিয়ে করেন। কিছু দিন ঢাকা অবস্থানের পর ৬ জুলাই (বৃহস্পতিবার) চাটখিলে আসেন। বর্তমানে তারা চাটখিল এলাকার বাড়িতেই বসবাস করছেন। সেখানে নববধূকে দেখতে ছুটে আসছেন আশপাশের মানুষ। ভিনদেশি পুত্রবধূ পেয়ে খুশি আরমানের পরিবারও।

আরমান হোসেন তোলপাড় ডট কমকে বলেন, মোবাইলে পরিচয় এবং এতেই বন্ধুত্ব। ছয় বছর আমাদের মোবাইলেই কথা হয়েছে। তাকে কখনও সরাসরি দেখার সুযোগ হয়নি। আমরা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নিই। সে অনুযায়ী বাংলাদেশ এলে বিয়ে করি। আমাদের নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাই।

বাংলা বলতে না পারা সাওসিডোর ইংরেজিতে বলেন, আমি নিজ ইচ্ছায় আমাদের ভালোবাসার সম্পর্ককে টিকিয়ে রাখতেই আরমানের কাছে ছুটে এসেছি। আমরা যেন সুখি হতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।