1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

যশোরে বাস-ইজিবাইক দূর্ঘটনায় নিহত ৭

  • আপডেটের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৭৪ টাইম ভিউ

Visits: 4

সংবাদদাতা, যশোর:

যশোর-মাগুরা মহাসড়কে যাত্রীবাহী বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের পাঁচ জনসহ সাতজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার(৭জুলাই) সদর উপজেলার লেবুতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন।

নিহতরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের হেলাল উদ্দিনের দুই জমজ ছেলে হাসান (২) ও হোসেন (২), হেলাল উদ্দিনের মা মাহিমা খাতুন (৬৫), ভাবি রাহিমা খাতুন (৩৫), রাহিমার মেয়ে জেবা (৭), সদর উপজেলার সুলতানপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৭) ও ইজিবাইক চালক আবু মুসা (৩৫)।

আহতরা হলেন নিহত জমজ দুই শিশুর মা সোনিয়া বেগম (৪৫) ও সদর উপজেলার সুলতানপুর গ্রামের নয়ন হোসেন (৩৫)। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার সময় লেবুতলা বাজারে যশোর থেকে মাগুরাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে উঠে পড়ে। ওই সময় বাসটি ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন; হাসপাতালে নেয়ার পর একজন মারা যান।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, বেপরোয়া গতির বাস সামনে থাকা ইজিবাইকের উপর উঠে যায়। এ সময় আরোহীসহ ইজিবাইকটি বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে নেয়ার পর তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় চালক ও তার সহকারীকে আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme