ঢাকাSaturday , 8 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

চাই ‘ভাল বর’, রাখি

admin
July 8, 2023 12:51 pm
Link Copied!

Visits: 6

একবার বিয়ে ভেঙেছে বলে কি আর বিয়ে করবেন না? নিশ্চয়ই করবেন। হাল ছাড়তে রাজি নন রাখি সাওয়ান্ত। আবার বিয়ের স্বপ্ন দেখছেন তিনি। এবার ‘ভাল বর’ চাই রাখির। আর তার জন্য আজব কাণ্ড ঘটালেন তিনি। বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতেই মাথায় ফাটালেন ডিম। রাখির সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়।

এরপরই বিদ্রুপের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। আলোচনায় থাকার জন্য রাখির বিভিন্ন সময় উদ্ভট কর্মকাণ্ডের সমালোচনাও করছেন নেটিজেনরা।-বিনোদন তোলপাড় ।

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তার পাশেই ছিলেন আদিল।

কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও আনেন তিনি। পরে আবার আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। তাকে গ্রেপ্তারও করা হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

অতীতের তিক্ত অভিজ্ঞতাকে পিছনে ফেলে আবার বিয়ের স্বপ্ন দেখছেন রাখি। ‘ভাল বর চাই’, একথা বলতে বলতেই মাথায় ফাটালেন একের পর এক ডিম। রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে কেউ ব্যঙ্গ, বিদ্রুপের পালাও শুরু হয়ে গিয়েছে। একজন আবার ভিডিওটি পুনীত সুপারস্টারকে ট্যাগ করার পরামর্শও দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।