1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

অসহায় বাংলাদেশ

  • আপডেটের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৮২ টাইম ভিউ

Visits: 3

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে প্রথম ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে আফগান শিবির। সিরিজ নিশ্চিতের লক্ষ্যে চট্রগ্রামের সাগরিকায় বাংলাদেশকে বিশাল লক্ষ্য দিয়েছে আফগানিস্তান। উদ্বোধনী জুটিতে আগ্রাসি ব্যাটিংয়ে ৩৬ ওভারে ২৫৬ রান তোলে দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও ইব্রাহিম জাদরান। তাতে ৯ উইকেটে ৩৩১ রানে থামে আফগানিস্তানের ইনিংস। পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে চাপে পড়েছে বাংলাদেশ। একে একে বিদায় নিয়েছেন লিটন, শান্ত, নাঈম, সাকিব, আফিফ ও হৃদয়।-খবর তোলপাড় ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ব্যাটিং করছে ২০ ওভারে ৭৮/৬। এক প্রান্তে আছেন মুশফিক ৭ রানে আর অন্যপ্রান্তে মিরাজ আছেন ৪ রানে।

আফগানদের ৩৩২ রানের পাহাড়সম লক্ষ্য তাড়া করতে শুরুতেই ফারুকির শিকার বাংলাদেশ অধিনায়ক। ফারুকির শর্ট লেংথের বলে তুলে মারতে গিয়েছিলেন লিটন, তবে টাইমিং করতে পারেননি মোটেও। শর্ট মিডউইকেটে মোহাম্মদ নবির হাতে ক্যাচ দিয়ে ফিরলেন বাংলাদেশ অধিনায়ক। আগের ম্যাচে তামিম, এবার লিটন-বাংলাদেশ অধিনায়কেরা ফারুকিরই শিকার।

লিটনের দেখানো পথ অনুসরণ করলেন শান্ত। রাউন্ড দ্য উইকেট থেকে করা মুজিবের বলটা টার্ন করে বেরিয়ে যাচ্ছিল। লাইন পুরোই মিস করে গেছেন নাজমুল। হারিয়েছেন স্টাম্প। ২০ রানে দ্বিতীয় উইকেট হারিয়ে শুরুতেই এলোমেলো বাংলাদেশ। এরপর আফগান পেসার ফারুকির শর্ট লেংথের বলে বোল্ড হলেন নাঈম। ক্রিজ ছেড়ে বেরিয়ে কাটের মতো কিছু করতে গিয়ে স্টাম্পে বল ডেকে এনেছেন দুই বছর পর ওয়ানডে খেলতে নামা বাঁহাতি ওপেনার। ২১ বলে তিনি করেন ৯ রান।

নবম ওভারে বাংলাদেশ হারিয়ে ফেলে ৩ উইকেট, সেটিও মাত্র ২৫ রান তুলতেই। এরপরেই রশিদের গুগলিতে চতুর্থ উইকেট হারায় বাংলাদেশ। রশিদের দারুণ গুগলির জবাবও দিতে পারলেন না। আগের বলটি প্রায় একই জায়গায় পড়ে বেরিয়ে গিয়েছিল। পরেরটি ঢুকল ভেতরের দিকে। সেটি পুরো মিস করে গেছেন হৃদয়। এতেই ইনিংসের ১৭তম ওভারে চতুর্থ উইকেট পড়ল।

আগের ওভারে হৃদয়, পরের ওভারে নবির স্বীকার সাকিব। নবির রাউন্ড দ্য উইকেট থেকে করা বলটিতে ব্যাকফুটে খেলতে গিয়ে মিস করে যান সাকিব। আত্মবিশ্বাসী না হলেও রিভিউ নিয়েছিলেন, কিন্তু সেটি বাঁচাতে পারেনি তাকে। ১০০ রানের বেশ আগেই ৫ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ!সাকিব ফেরেন ব্যক্তিগত ২৫ রানে।

হৃদয়, সাকিবের পর আফিফ। রশিদের আরেকটি গুগলি। এবার সেটির শিকার আফিফ। প্রথম বলেই স্লিপে ক্যাচ দিয়েছেন তিনি। এবার আফিফের গোল্ডেন ডাক।

এদিকে, এই ম্যাচে জিততে হলে ইতিহাস গড়তে হবে টাইগারদের। ওয়ানডে ইতিহাসে বাংলাদেশের সর্বোচ্চ ৩২২ রান তাড়া করে জয়ের রেকর্ড আছে। ২০১৯ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই কীর্তি করেছিল টাইগাররা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme