1. admin@dailytolper.com : admin :
নোটিশ:
দৈনিক তোলপাড় পত্রিকা থেকে আপনাকে স্বাগতম। তোলপাড় পত্রিকা আপনার আমার সবার। আপনার এলাকার উন্নয়নের ভূমিকা হিসেবে পত্রিকাটির মাধ্যমে আমরা দায়িত্ব নিয়েছি।   এ জন্য বাংলাদেশের প্রতিটি জেলা-উপজেলা-বিভাগ-কলেজ ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ এলাকায় সাংবাদিক নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে পত্রিকাটির পর্ষদ।  আগ্রহী হলে আপনিও এক কপি রঙিন ছবিসহ নিম্ন ঠিকানায় সিভি প্রেরণ করে নিয়োমিত সংবাদ পাঠাতে পারেন।   প্রচারে প্রসার, আপনার প্রতিষ্ঠান সারা বিশ্বে প্রচারেরর জন্য বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারেন।   বিজ্ঞাপন প্রচারের জন্য যোগাযোগ করুন-০১৭১৯০২৬৭০০, prohaladsaikot@gmail.com

চীনে ভূমিধস: একজনের মৃত্যু, নিখোঁজ ৭

  • আপডেটের সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৬২ টাইম ভিউ

Visits: 4

চীনের মধ্যাঞ্চলীয় হুবেই প্রদেশে ভূমিধসের ঘটনায় এখন পর্যন্ত একজনের মৃত্যু ও ৭জন আহত হয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে সাতজন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সিনহুয়ার খবরে বলা হয়েছে, উফেংয়ের তুজিয়া স্বায়ত্তশাসিত কাউন্টির ইউশান গ্রামে শনিবার বিকেল ৪টার দিকে একটি নির্মাণস্থানে পাঁচ লাখ ঘন মিটারেরও বেশি আয়তনের এই ভূমিধসের ঘটনা ঘটে।-খবর তোলপাড় ।

রবিবার(৯জুলাই) পর্যন্ত কাউন্টির সর্বশেষ বিবৃতি অনুসারে, মোট সাতজনকে উদ্ধার করা হয়েছে। অন্যদিকে নিখোঁজ সাতজনকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রেখেছে কর্তৃপক্ষ।

দেশটির জরুরি ব্যবস্থাপনা মন্ত্রণালয় জানিয়েছে, ভূতাত্ত্বিক বিপর্যয়ের জন্য চার মাত্রার জরুরি প্রতিক্রিয়া জারি করা হয়েছে এবং ঘটনাস্থলে একটি উদ্ধার দল পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা ও হতাহতের সংখ্যা কমানোর জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।

মন্ত্রণালয় বলেছে, কারণ সনাক্তকরণ, ঝুঁকি পর্যবেক্ষণ, তদন্ত জোরদার এবং জনগণের জীবন ও সম্পত্তির নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করার উদ্যোগ নেয়া হবে।

মন্ত্রণালয় জাতীয় ফায়ার রেসকিউ ফোর্সের ১৩৯ জন সদস্য ও ৩২টি যানবাহনের পাশাপাশি জাতীয় সুরক্ষা উৎপাদন জরুরি উদ্ধারকারী দলকে সরঞ্জামসহ উদ্ধার অভিযান চালানোর জন্য ঘটনাস্থলে প্রেরণ করেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2017 তোলপাড়
Customized BY NewsTheme