শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িতে হামলা – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 13 March 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িতে হামলা

admin
March 13, 2023 6:47 pm
Link Copied!

Visits: 6

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর):

শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসত বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ার চর তিনানী পাড়া গ্রামের বিপুল মিয়ার বসত বাড়িতে। এনিয়ে ওই পরিবারের সদস্যদের মাঝে আতংক বিরাজ করছে।

এলাকাবাসী ও ভুক্তভোগি পরিবার সুত্রে জানা গেছে, রোববার গভীর রাতে দুর্বৃত্তরা বাড়ির গেট ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে। ঘরের বেড়ায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কোপাইয়া ভীতির সঞ্চার করে। এসময় ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ঘরে থাকা ট্রাংকের তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়। বিপুল মিয়ার স্ত্রী নাজমা বেগম জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে দুর্বৃত্তরা বাড়ির গেইট ভেঙ্গে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ট্রাংকে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে চলে যায়।

এসময় ঘরের বেড়া ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কোপাইয়া কেটে ফেলে। শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।