রাজারহাটে বোতলারপাড়-পোদ্দারপাড়া সড়কের কালভার্টের মাঝস্থান ভেঙ্গে যাওয়ায় চলাচলে চরম দূর্ভোগ – সারাক্ষণ সংবাদ
ঢাকাMonday , 10 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

রাজারহাটে বোতলারপাড়-পোদ্দারপাড়া সড়কের কালভার্টের মাঝস্থান ভেঙ্গে যাওয়ায় চলাচলে চরম দূর্ভোগ

admin
July 10, 2023 6:44 pm
Link Copied!

Visits: 17

প্রহলাদ মন্ডল সৈকত:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের বোতলারপাড় হতে পোদ্দারপাড়া সড়কের কালভার্টের মাঝস্থান ভেঙ্গে যাওয়ায় চলাচলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। এলাকাবাসী দ্রুত ওই ব্রীজটি পূণসংষ্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী জানিয়েছেন।

জানা গেছে ওই সড়কের দুধারের পানি নিষ্কাশনের জন্য মাঝস্থানে ২০১৬সালের দিকে একটি কালভার্ট নির্মাণ করা হয়। দুই বছর না যেতেই কালভার্টটির মাঝখানে ভেঙ্গে যায়। এর পর থেকে ওই কালভার্টটির উপর দিয়ে ভারি যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্রীজটির কারণে চলেচলের অযোগ্য হয়ে পড়ে সড়কটি। এমনকি কৃষকরা মাঠ থেকে তাদের ধানসহ অন্যান্য শষ্য ঘরে তুলতে ওই সড়ক দিয়ে নিয়ে যেতে পারে না। ফলে তাদের চরম দূর্ভোগ পোহাতে হয়। সোমবার(১০জুলাই) এ বিষয়ে রাজারহাট উপজেলা প্রকৌশলী মোঃ সোহেল রানা বলেন, বাজেট পেলে সংষ্কার করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।