ঢাকাWednesday , 12 July 2023
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লোসিভ
  6. কবিতা-সাহিত্য
  7. কুড়িগ্রাম
  8. কুমিল্লা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. গণমাধ্যম
  12. চট্টগ্রাম
  13. চাকরি বার্তা
  14. জাতীয়
  15. ঢাকা

স্বামী নয়, অন্য পুরুষকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস ক্যাটরিনার

admin
July 12, 2023 6:43 pm
Link Copied!

Visits: 5

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কইফ। প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম তার। চলতি বছরেই বলিউডে দুই দশক পূর্ণ করছেন এই অভিনেত্রী।

২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বিনোদনের জগতে পা রাখেন ক্যাট। তার পরে কেটে গিয়েছে ২০ বছর। এত দিনের কর্মজীবনে একাধিক ওঠানামা ছিলো তার।-বিনোদন তোলপাড় ।

তবে গত ২০ বছর ধরে একজন পুরুষ কখনও তার হাত ছাড়েননি। তাকে সময়ে সময়ে উদ্বুদ্ধ করেছেন। কঠিন পরিস্থিতিতে তার পাশে থেকেছেন। এমনকি, নিঃশব্দে বন্ধুর মতো পাশে থেকেছেন অভিনেত্রীর।

তিনি কিন্তু ক্যাটের স্বামী ভিকি কৌশল নন। ক্যাটের চর্চিত প্রাক্তন প্রেমিক রণবীর কপূর বা সালমান খানও নন। তবে কে তিনি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই পুরুষের পরিচয় ফাঁস করলেন ক্যাটরিনা নিজেই।

ইনস্টাগ্রামে সেই বন্ধুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। অভিনেত্রী লেখেন, আজ ২০ বছর হয়ে গেল মিস্টার অশোক শর্মা। ইনি গত ২০ বছরে আমার সঙ্গে সব থেকে বেশি সময় কাটিয়েছেন। হাসিঠাট্টা থেকে অনুপ্রেরণাদায়ক আলোচনা এমনকি, আমার ভালর জন্যই আমার সঙ্গে ঝগড়াও করেছেন তিনি। সেটে কেউ আমার সঙ্গে খারাপ ব্যবহার করলে ওর চোখ দিয়ে জল পড়েছে। ওর বন্ধুত্বপূর্ণ ব্যবহার এত বছরে একটুও পাল্টায়নি। এখন তো আমি কী চাই, সেটা আমি নিজে বুঝে ওঠার আগে অশোক বুঝতে পেরে যান। এ রকম ভাবেই আরও ২০ বছর কেটে যাক। অভিনেত্রী এই ভাবনাকে বাহবা জানিয়েছেন তার অনুরাগীরাও।

কয়েক দিন আগেই স্বামী ও বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ক্যাটরিনা। সকালে ঘুম থেকে উঠেই কফি হাতে স্বামীর সঙ্গে সময় কাটানো তার ভীষণ প্রিয়, সোশ্যাল মিডিয়ায় সে কথা জানান এই অভিনেত্রী। ২০২১ সালে রাজস্থানে ভিকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্যাট। চলতি বছরে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে চলেছেন যুগল।

সূত্র: আনন্দবাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।